৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গুরুদাসপুর শিশুকে গলা কেটে হ’ত্যা, রক্তমাখা ছু’রি সহ... বরগুনায় এলজিইডির প্রকৌশলীকে মারধর প্রকৃতির এক অপার সৌন্দর্য জারুল ফুল যশোরের বেনাপোলে ভারতীয় গাঁ’জাসহ আটক ১ জয়পুরহাটের আক্কেলপুরে পৌরসভার পক্ষ থেকে ঈদ উৎসব ভাতা...

পিরোজপুরের কাউখালীতে পাচারকালে চিংড়ির রেনু পোনাসহ আটক ৭

  সমকালনিউজ২৪

মোঃ জিয়াদুল হক,পিরোজপুরঃ

পিরোজপুরের কাউখালী সন্ধ্যানদীর মোহনা থেকে অবৈধ ভাবে স্ট্রীডবোর্ড যোগে পাচালকালে গলদা চিংড়ির সাড়ে ৬ লক্ষ টকার মূল্যের ৩ লক্ষ রেনু পোনা সহ ৭ পাচারকারীকে আটক করেছে কোষ্টগার্ড।

আজ ২০ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় তাদেরকে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখা প্রত্যেকে ৫ হাজার টাকা করে ৩৫ হাজার টাকা জরিমানা প্রদান করে।

আটককৃতরা হলো মেহেন্দীগঞ্জ উপজেলা রমিজ উদ্দিনের ছেলে কামাল হোসেন (৪৫), একই উপজেলার আয়নার শিকদারের ছেলে ইউসুব আলী (৩৮), একই উপজেলার বাছেদ সরদারের ছেলে মোঃ আলী (৩০), একই উপজেলার মানিক হাওলাদারের ছেলে রিপন হাওলাদার (২৫) ভোলা রাম গঞ্জ গ্রামের সুলতান বেপারীর ছেলে আলামীন বেপারী (৩০), ভোলা রাম দাস পুরের কাশেম আলীর ছেলে রাজিব হোসেন (২৫), একই গ্রামের একই জেলার আঃ আজিজের ছেলে কামরুল হোসেন (২৮) ।

জানাযায়, আজ মঙ্গলবার ভোরে পাচার কারি চক্রটি মেহেন্দীগঞ্জের মনির ঘড়ামির আড়ৎ থেকে ওই রেনু পোনার চালান নিয়ে খুলনা জেলার ফকির হাটের মনির মিয়া আড়ৎ দারের নিকট পৌছে দেওয়ার জন্য একটি ট্রলারে করে মেহেন্দীগঞ্জ থেকে নদী পথে খুলনা যাওয়ার সময় সন্ধ্যা নদীর মোহনায় কোষ্টগার্ড স্ট্রীডবোর্ড আটক করে ড্রামে ভর্তি গলদা চিংড়ি অবৈধ রেনু পোনা জব্দ করে।

পরে জব্দকৃত ৩ লক্ষ পোনা কাউখালীর সন্ধা নদীতে অবমুক্ত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ খালেদা খাতুন রেখা। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা ফনিভূষন পাল ও কোষ্ট গার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে