৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

পিরোজপুরের কাউখালীতে স্কুল ছাত্রীকে অ’পহরনের চেষ্টা, অ’পহরণকারী আ’টক

  সমকালনিউজ২৪

মোঃ জিয়াদুল হক,পিরোজপুর ::

পিরোজপুরের কাউখালীর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) প্রেমের ফাঁদে ফেলে অ’পহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারী) উপজেলার আমরাজুড়ী থেকে অ’পহৃতা স্কুল ছাত্রীসহ অ’পহরণকারী হৃদয়কে (২২) আ’টক করেছে পুলিশ। আ’টক হৃদয় আগৈলঝাড়া উপজেলার মনির হোসেনের পুত্র।

মা’মলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ বাজারের ছানাউল্লাহ সেন্টুর কন্যা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে স্থানীয় দাক্ষিণ বাজারের একটি দোকানের কর্মচারী হৃদয় কৌশলে প্রেমের ফাঁদে ফেলে । ঘটনার দিন সকালে ঐ ছাত্রী বাসা থেকে স্কুলের যাবার পথে হৃদয় তাকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক মটরসাইকেলে তুলে নিয়ে স্বরূপকাঠীর দিকে নিয়ে যায়। এ সময়ে আমরাজুড়ী নামক স্থান থেকে অ’পরণকারীকে পুলিশ আ’টক করে। রাতে অ’পহৃতা স্কুল ছাত্রীর মা পলি বেগম তার মেয়েকে অ’পহরণের অভিযোগে হৃদয়ের নামে একটি মা’মলা দায়ের করে।

কাউখালী থানা অফিসার ইন চার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অ’পহৃতা স্কুল ছাত্রীর মা অ’পহরণের অভিযোগে হৃদয় নামে নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে মা’মলা দায়ের করেছেন। আসামী হৃদয়কে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে