২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

পিরোজপুরে করোনা আক্রান্ত হয়ে পৌর আ’লীগ সভাপতির মৃত্যু

  সমকালনিউজ২৪

মোঃ জিয়াদুল হক’পিরোজপুর প্রতিনিধি ::

করোনা আক্রান্ত হয়ে পিরোজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গির হোসেন পোদ্দার নান্না (৫৮) মারা গেছেন। তিনি ভারতের দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর মারা যান। পরিবার সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম, পিরোজপুর জেলা আ’লীগ সভাপতি একেএমএ আউয়াল, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, পিরোজপুর প্রেসক্লাব সভাপতি মো. মুনিরুজ্জামান নাছিম, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু রিপোটর্স ইউনিটি (পিআরইউ) সভাপতি এসএম পারভেজ প্রমুখ।

জাহাঙ্গির হোসেন পোদ্দার নান্না পিরোজপুর প্রেসক্লাবে সদস্য ছিলেন।

তার বন্ধু পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি একে আজাদ জানান, তিনি গত ২ মাস আগে তার কন্যার অসুস্থতার জন্য দিল্লীতে যান। সেখানে বসে তিনি করোনা আক্রান্ত হয়ে একটি বেসরকারী হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি একজন সমাজ সেবক ছিলেন। তার এক পুত্র এ এক কন্যা রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে