১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে মনোনয়ন পেলেন আখতারুল ইসলাম।

 আব্দুল আলিম,/ ঠাকুরগাঁও প্রতিনিধি সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন আলহাজ্ব আখতারুল ইসলাম। তিনি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ৬নং ইউপির সাবেক সফল চেয়ারম্যান। আজ রোববার (১০ ফেব্রæয়ারি) ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলীয় সূত্র থেকে জানা যায়, মনোনয়ন তালিকা প্রকাশের দ্বিতীয় ধাপে ১৯ সদস্যের মনোনয়ন বোর্ড এই তালিকা চূড়ান্ত করেছেন। এর আগে ১০ মার্চ ৮৭টি উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে শুরু হবে এবারের উপজেলা নির্বাচন। প্রথম ধাপের উপজেলাগুলোতে চেয়ারম্যান পদে ৮৭ জন প্রার্থীর নাম শনিবারই প্রকাশ করে বাংলাদেশ আওয়ামী লীগ।

তার মধ্যে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন আলহাজ্ব আখতারুল ইসলাম। আলহাজ্ব আখতারুল ইসলাম জানান, পীরগঞ্জের সকল স্তরের জনগণ যদি আমাকে নির্বাচনে ভোট দিলে, আশাকরি আমি জয়যুক্ত হয়ে পীরগঞ্জ উপজেলাবাসীকে কাঙ্খিত সেবা প্রদান করে পীরগঞ্জ উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে সচেষ্ট থাকবো।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে