১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

পুঠিয়ায় মোটর সাইকেলের সঙ্গে সংঘর্ষে কিশোর নিহত,মাইক্রো গাড়ীতে আগুন

 নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রাজশাহীর পুঠিয়ায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলার বিড়ালদহ মাজারের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সংঘর্ষের পর সেখানে ক্ষিপ্ত জনতা সেই মাইক্রোটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় এবং উদ্ধার কাজ চালায়। নিহত কিশোরের নাম বাচ্চু মিয়া (১৬)। তিনি উপজেলার বিড়লদহ গ্রামের এমরান আলীর ছেলে। বাচ্চু মিয়া মোটরসাইকেল চালক ছিলেন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে পুলিশ গিয়ে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

জানা যায়, দুপুর একটার দিকে পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজারের সামনে রাজশাহীগামী একটি হাইস মাইক্রো এবং উল্টো পথে যাওয়া আরেকটি মোটরবাইকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাইক আরোহী তরুণ বাচ্চু মিয়া নিহত হয়।

স্থানীয়রা জানান, সংঘর্ষের পরে মাইক্রোতে থাকা সাত থেকে আট জন যাত্রী ঘটনার পরে মাইক্রো থেকে নেমে যায়। এসময় ক্ষিপ্ত জনতা আগুন দিয়ে মাইক্রোটি পুড়িয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে জলন্ত মাইক্রোটির আগুন নেভায়। ঘটনার পরে থেকে প্রায় আধা ঘন্টা রাজশাহী-ঢাকা মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

এ বিষয়ে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, দুপুরে মোটরসাইকেল ও মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৬৩৩২) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক বাচ্চু মিয়ার মৃত্যু হয়েছে। এ সময় মাইক্রোবাসে আগুন ধরে গেলে চালক মাইক্রোবাস ফেলে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নেভায় এবং উদ্ধার তৎপরতা চালায়।

হাইস মাইক্রোর ড্রাইভার মেহেদী হাসানকে আটক করে থানায় রাখা হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে