১৪ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিপুল পরিমাণ প্রাচীন নকল ধাতব মুদ্রাসহ... স্বরূপকাঠিতে ত্রাণ বিতরণে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী —... ঠাকুরগাঁওয়ে অ’সামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে... মতলব উপজেলা নির্বাহী অফিসার মো: শাহিদুল ইসলাম শ্রীপুরে স্কুল ছাত্রীর আ’ত্মহ’ত্যা

পুরুষ শূন্য কৈগ্রাম সিংড়ায় প্রতিপক্ষের বাড়িতে হামলা ও লুটপাট!

 সিংড়া (নাটোর) প্রতিনিধি, সমকালনিউজ২৪

নাটোরের সিংড়ায় ভ্যান চালকের সাথে যাত্রীর ভাড়াকে কেন্দ্র করে কয়া পাড়া ও কৈগ্রামের মধ্যে সম্প্রতি সংঘর্ষের সূত্রপাত ঘটে। সংঘর্সের ঘটনায় উভায় পক্ষের বেশ কয়েক জন আহত হয়। চিকিৎসাধিন অবস্থায় কয়াপাড়া গ্রামের গোলাম মোস্তফা(৫৫) মারা যায় এ ঘটনার জের ধরে শনিবার সকালে আব্দুল মান্নানের নেতৃত্বে ৩টি বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেছে প্রতিপক্ষ। এসময় কৈগ্রামের দুলালের বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়।দু’ পক্ষের পাল্টা পাল্টি মামলা হওয়ায় ও সংঘাতের আশংকায় পুরুষ শূন্য হয়ে পরেছে কৈগ্রাম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ৪০/৫০ জন সশস্ত্র অবস্থায় ঘরের তালা ভেঙ্গে সকল আসবাবপত্র ভাংচুর এবং ঘরের মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ৪ টি ফ্রিজ, নগদ টাকা, ৫ ভরি সোনার গহনা ও মনিটরসহ প্রায় ৫ লক্ষ টাকা লুট করে। পরে আব্দুর রশিদ, হবিবুরের বাড়িতে হামলা করে রশিদের বাড়ির ১টি গরু, ৬টি ছাগল, হাঁস-মুরগী লুট করে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি ভ্যানে যাতায়াতের সময় কৈগ্রামের জনৈক মহিলার সাথে ভ্যান চালকের কথা কাটাকাটি হয়, এ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে কয়াপাড়া ও কৈগ্রাম দু’দল গ্রামবাসীর মধ্যে হাতাহাতি এবং সংঘর্ষ হয়। এতে দু’পক্ষের প্রায় ৮ জন আহত হয়। পরে আহত অবস্থায় কয়াপাড়া গ্রামের গোলাম মোস্তফা মারা যায়।

অপরদিকে কৈগ্রামের বেনজির আহমেদ ভুট্টুর অবস্থাও আশংকাজনক।

এ ঘটনায় পাল্টাপাল্টি দুটি মামলা দায়ের করেছেন দু’দল গ্রামবাসী। কয়েকজকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, মামলা ও সংঘাতের আশংকায় পুরুষ শূন্য হয়ে পরেছে কৈগ্রাম।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, দু’দল গ্রামবাসীর মধ্যে উত্তেজনা নিরসনে পুলিশের টহল জোরদার রয়েছে, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে