৮ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী-১,ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক-২

 রাসেল ইসলাম,বেনাপোল, সমকালনিউজ২৪

দুই লক্ষ টাকা জরিমানা এবং এক বৎসরের সাজাপ্রাপ্ত আসামী মুকুল (২৭) নামে এক ব্যাক্তিতে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। শাখারী পোতা গ্রামের মৃত মোখলেস এর ছেলে মুকুল।

উল্লেখ্য: ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার সেখানকার একটি মামলায় তার এই সাজা হয়। মামলা নং সিআর/২১১/১৫। অপর দিকে পৃথক দুটি অভিযানে ৫১ পিচ ইয়াবা এবং ৫০ বোতল ফেন্সিডিল সহ সাদ্দাম (২৫) এবং ইমন (২৩) নামের দুইজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

বেনাপোল পোর্ট থানাধীন ভবারবেড় পশ্চিম পাড়া থেকে ৩০ পিচ ইয়াবাসহ সাদ্দামকে এবং ইমনকে ২১ পিচ ইয়াবাসহ আটক করা হয়। সাদ্দাম এর বাড়ি পাটবাড়িতে তার পিতার নাম সুরোত আলী এবং ইমন এর বাড়ি ভবারবেড় গ্রামে। ইমন এর পিতার নাম তৌহিদ হোসেন। অপর দিকে ৫০ বোতল ফেন্সিডিল ছোট আঁচড়া গ্রামের শহিদুলের বাড়ির রান্না ঘরের পিছন থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। রবিবার রাতে এসকল অভিযান পরিচালনা করেন যৌথভাবে এসআই জাকির হোসেন এবং এএসআই দেলোয়ার হোসেন।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে