২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

পুলিশের অভিযানে সাড়ে তেত্রিশ হাজার ই’য়াবা উ’দ্ধার

 জিএম মিজান সমকালনিউজ২৪

ঢাকা টু মিরপুরে  একটি বাসা থেকে সাড়ে তেত্রিশ হাজার পিস ই’য়াবা উদ্ধার করেছে।

এ সময় মা’দক ব্যবসায়ী ফারুক মিয়ার (২৫) সহযোগি ফয়েজ উদ্দিনকে আ’টক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদ’কদ্রব্য নিয়ন্ত্রন আইনে বগুড়া সদর থানায় একটি মা’মলা দায়ের হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গত ১৬ আগষ্ট বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়া’বা সহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গনকীরপাড়ের আব্দুস সালামের ছেলে উক্ত ফারুককে তার স্ত্রী নিপা বেগম ও আরো দুই সহযোগিসহ আ’টক করে।

এরপর ডিবি পুলিশ বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মা’মলা দায়ের করে ফারুককে দু’দিনের রিমান্ডে নিয়ে জিঙ্গাসাবাদ করে।

এসময় সে জেলা গোয়েন্দা পুলিশকে তথ্য দেয় তার ঢাকার ভাড়া বাসায় আরো ইয়া’বা মজুদ রয়েছে। সে মোতাবেক জেলা গোয়েন্দা পুলিশের ইন্সেপেক্টর (ওসি) আসলাম আলী পিপিএম এর নেতৃত্বে একটি টিম শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় ঢাকার মিরপুর -১ এর মধ্যপাইকপাড়ার ভাড়া বাসায় অভিযান চালিয়ে স্কুল ব্যাগের ভিতর থেকে ৮টি প্যাকেটে রক্ষিত সাড়ে তেত্রিশ হাজার পিস ই’য়াবা জব্দ করা হয়।

এ সময় তার সহযোগি ফয়েজ উদ্দিন কে আটক করা হয়। বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইন্সেপেক্টর (ওসি) আসলাম আলী এ প্রতিবেদক-কে বলেন, আসামীরা কক্সবাজার থেকে বিশেষ কায়দায় অবৈধ মাদ’কদ্রব্য ই’য়াবা ট্যাবলেট ক্রয় করে বগুড়া শহর সহ দেশের বিভিন্ন এলাকায় মাদ’ক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে