২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

পুলিশ যে কোন ধরনের ষড়যন্ত্র রুখে দাড়ানোর জন্য যথেষ্ট সক্ষম——আইজিপি

 চাঁদপুর প্রতিনিধি। সমকালনিউজ২৪

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশে পুলিশ যে কোন ধরনের ষড়যন্ত্র রুখে দাড়ানোর জন্য যথেষ্ট সক্ষম। বাংলাদেশকে নিয়ে কেউ ষড়যন্ত্র করবে এমন সাহস কেউ দেখাবেন না। আমরা আশা করি এ ধরনের চিন্তা ভাবনা যদি কেউ করে থাকেন তা ঘুড়িয়ে দেয়ার সক্ষমতা আমাদের রয়েছে।

আজ বৃহস্প্রতিবার ৭ই মার্চ বিকেলে চাঁদপুর জেলা পুলিশ লাইনস্ এ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ নামক মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দর গোলাম ফারুক, চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, চট্টগ্রাম জোন পিআইবির পুলিশ সুপার ইকবাল হোসেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

পরে আইজিপি চাঁদপুর জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া অনুষ্ঠান ২০১৯ এ প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। রাতে জেলা পুলিশের (পুনাকের) পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় পুনাকের সভানেত্রীসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে