২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রথমবারের মতো কিম-পুতিন বৈঠক এমপি হিসেবে শপথ নিলেন বিএনপির জাহিদুর নওগাঁর আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু খাগড়াছড়ির দীঘিনালায় কিশোরের মরদেহ উদ্ধার ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান নিজাম হাজারী...

পূঁথিগত বিদ্যায় সীমাবদ্ধ থাকলে চলবেনা বিভিন্ন বই পড়েও জ্ঞান আহরণ করতে হবে–ইউএনও পিন্টু বেপারী

 স্টাফ রিপোর্টার। সমকাল নিউজ ২৪

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার পিন্টু বেপারী বলেছেন,আমি একটা কথা মনে প্রাণে বিশ্বস করি সেটা হচ্ছে জীবনে আমরা অনেকেই সাফল্য অর্জণ করি কিন্তু সবাই স্বার্থকতার স্বাদ গ্রহন করতে পারে না। প্রতি বছর হাজার হাজার শিক্ষার্থী এ-প্লাস পায় কিন্তু সবাই কি ঢাকা বিশ^বিদ্যালয়ে ভর্তির সুযোগ পায়? অনেক শিক্ষার্থী আছে এসএসসি কিংবা জিপিএ এর মানে বলতে পারেনা। তোমাদের শুধু পূঁথিগত বিদ্যায় সীমাবদ্ধ থাকলে চলবেনা। পাশাপাশি বিভিন্ন রকম বই পড়েও জ্ঞান আহরণ করতে হবে।

রবিবার সকাল ১০টায় হাজী ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেনীর নবীণবরণ ও এসএসসি পরিক্ষার্থীদের বিদায় এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণানুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,সফল ও স্বার্থক দুটি শব্দই আলাদা। কেউ যদি জিপিএ-৫ পায় তাহলে সে সফল আর যদি গাজা,ইয়াবা কিংবা ইভটিজিং করে তাহলে কি সে স্বার্থক? তখন তার জীবনটা হবে বিফল। অতএব তোমার আলোকিত মানুষ হতে হলে লেখাপড়া করে ভাল ফলাফল করতে হবে একই সাথে মানুষের জন্য সমাজের জন্য অবদান রাখতে হবে।

আমাদের এমপি মহোদয় একজন স্বার্থক মানুষ। তিনি ভবিষ্যৎ প্রজন্মের জন্য কোটি কোটি টাকা খরচ করেন। তোমাদের প্রতিজ্ঞা থাকতে হবে জীবনে বড় হতে হলে দেশের জন্য সমাজের জন্য কিছু করতে হবে যাতে মৃত্যুর পরও তোমাকে মানুষ
স্বরণ করে।হা

জী ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তণ সভাপতি মঞ্জুর হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তণ অভিভাবক সদস্য খালিদ হাসান,রবিউল আউয়াল মিয়াজী,মোঃ আশরাফ উদ্দিন,প্রাক্তন স্কুল শিক্ষক প্রতিনিধি কাজী নাসরিন ইয়াসমিন,প্রাক্তন কলেজ শিক্ষক প্রতিনিধি প্লিটন কান্তিভৌমিক,অধ্যক্ষ হালিম মজহার,প্রফেসর শহিদুল ইসলাম শাহীন,সহকারী অধ্যাপক আল আমিন,মোর্তজা,নেয়মত উল্লাহ,সাইফুল ইসলাম,মোঃ সুমন প্রমূখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে