২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

পূজা মন্ডপ পরিদর্শন শেষে আর্থিক সহযোগীতা প্রদান করেন সুুভাষ চন্দ্র হাওলাদার

  সমকালনিউজ২৪

বরগুনার পাথরঘাটা উপজেলার ৫০টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পরিদর্শন শেষে নানা আর্থিক সহযোগীতা করলেন (বামনা, পাথরঘাটা ও বেতাগী) সুযোগ্য নেতা ও বাংলাদেশ আওয়ামী যু্বলীগের প্রেসিডিয়াম সদস্য সুুভাষ চন্দ্র হাওলাদার।

 

বুধবার (১৩অক্টোবর) বিকাল ৪ টা থেকে রাত ১১ টা পর্যন্ত পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকার পূজা মন্ডপ পরিদর্শন শেষে আর্থিক সহযোগীতাসহ তাদের পাশে দাড়ানোর প্রতিশ্রুতি দেন তিনি।

 

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, আমি আপনাদের সেবা করে বেঁচে থাকতে চাই, সর্বোপরি আপনাদের পাশে আছি এবং থাকবো এই প্রতিশ্রুতি দিলাম। বরগুনার – বামনা, পাথরঘাটা ও বেতাগী এই তিন উপজেলার সকল পূজা মন্ডপে আমি ঘুড়বো। ইতিমধ্যে বেতাগী উপজেলার ৩৩ টি পূজা মন্ডপে আমি ঘুড়েছি,আজকের পাথরঘাটা উপজেলার সকল পূজা মন্ডপের ঘুড়বো, পরে বামনা উপজেলার সকল পূজা মন্ডপে ঘূড়ে তাদের পাশে দাঁড়াবো এটাই আমার অঙ্গিকার।

 

তিনি আরও বলেন আমি নেতা হতে চাই না,আমি আপনাদের সেবক হয়ে বেঁচে থাকতে চাই।

 

এই বৈশ্বিক করোনা মহামারিতে আমারা যারা বেঁচে আছি সবাই সবার জন্যে দোয়া করবেন এবং যারা দুনিয়া থেকে বিদায় হয়েছেন তাদের প্রতি সবাই বিনম্র শ্রদ্ধা জানাবেন।সবাই ভালো থাকবেন এবং আমার জন্যে দোয়া করবেন।

পাথরঘাটা উপজেলা যু্বলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুরাদ,উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় নেতৃবিন্দ এসময়ে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে