২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

পৃথক অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও পণ্যসহ বেনাপোলে আটক-২

 রাসেল ইসলাম,বেনাপোল, সমকাল নিউজ ২৪

বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও পণ্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

রবিবার (১২ মে) দুপুরে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া গ্রামের কালু মিয়ার ছেলে শিমুল মিয়া (২৮) ও খোকন মিয়ার ছেলে আল আমিন (১৩)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, দৌলতপুর কলিমের পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে ৬ বোতল ফেন্সিডিলসহ শিমুল ও আল-আমিনকে আটক করা হয়।

অপরদিকে, ২১ বিজিবি সদস্যরা দৌলতপুর গ্রামের মাঠের মধ্য থেকে ১৯৮০ পিস নেহা মেহেদী,৪৩ বোতল দোলহান কেশ কালা তেল , ৭২ পিস থ্রি- পিস, ৫০ পিস হাইজিং স্প্রে, ৫৫ পিস ফ্রেশ জেল, ৬৮ পিস শ্যাম্পু, ৮০৫ পিস বিভিন্ন প্রকার ইনজেকশন,৮৪ পিস ফেসওয়াশ ও ৩৯ কেজি চা পাতা আটক করে। আটককৃত পণ্যের বাজার মূল্য আনুমানিক ৫,০৯,০৫০/- (পাঁচ লাখ নয় হাজার পঞ্চাশ টাকা) বলে জানায় বিজিবি।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টমস হাউসে জমা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে