২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের মা : সাকিব

 অনলাইন ডেস্ক: সমকাল নিউজ ২৪
পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের মা : সাকিব

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও আজ যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে বিশ্ব মা দিবস। মাকে যথাযথ সম্মান ও ভালোবাসা দেয়াই দিবসটির মূল উদ্দেশ্য হিসেবে গণ্য করা হয়ে থাকে।

এই পৃথিবীর অনেক বিখ্যাত ব্যক্তিরাও এক বাক্যে স্বীকার করেন মায়ের আত্মত্যাগের কথা। এমন অসংখ্য উদাহরণ আছে যাদের জীবনে উত্থানের পেছনে মায়ের ভূমিকা থাকেন অপরিসীম।

বিশ্ব মা দিবস উপলক্ষে অনেকেই আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অনুভূতির কথা সকলের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন। বাদ যাননি বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, আমাদের সবার পরিবারের সবদিক ঠিকঠাক রাখতে মায়ের ভূমিকাই সবচেয়ে বেশি। ঘরে কিংবা বাইরে, মায়েরা দুই জায়গাতেই আমাদের সামলে রাখেন পরম মমতায়। যত্ন ও ভালোবাসার সাথে সংসারে স্বচ্ছলতা আনায় তাদের অবদানও অপরিসীম। পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের এই মায়েরাই।

টাইগারদের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, পৃথিবীর সকল মায়েদের জানাই মা দিবসের শুভেচ্ছা। দয়া করে সবাই অন্তত আপনারা নিজের মায়েদের জন্য এমন কিছু করুন যাতে তাদের মুখে হাসি লেগে থাকে।

মিরাজের মতো নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একই ধরনের পোস্ট করেছেন লাল-সবুজ জার্সি গায়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে