১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবের কৃতি সন্তান পাপ্পু করোনায় আক্রান্ত রোগমুক্তি... চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর...

পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের মা : সাকিব

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের মা : সাকিব

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও আজ যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে বিশ্ব মা দিবস। মাকে যথাযথ সম্মান ও ভালোবাসা দেয়াই দিবসটির মূল উদ্দেশ্য হিসেবে গণ্য করা হয়ে থাকে।

এই পৃথিবীর অনেক বিখ্যাত ব্যক্তিরাও এক বাক্যে স্বীকার করেন মায়ের আত্মত্যাগের কথা। এমন অসংখ্য উদাহরণ আছে যাদের জীবনে উত্থানের পেছনে মায়ের ভূমিকা থাকেন অপরিসীম।

বিশ্ব মা দিবস উপলক্ষে অনেকেই আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অনুভূতির কথা সকলের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন। বাদ যাননি বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, আমাদের সবার পরিবারের সবদিক ঠিকঠাক রাখতে মায়ের ভূমিকাই সবচেয়ে বেশি। ঘরে কিংবা বাইরে, মায়েরা দুই জায়গাতেই আমাদের সামলে রাখেন পরম মমতায়। যত্ন ও ভালোবাসার সাথে সংসারে স্বচ্ছলতা আনায় তাদের অবদানও অপরিসীম। পৃথিবীর সবচেয়ে দক্ষ অলরাউন্ডার আমাদের এই মায়েরাই।

টাইগারদের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, পৃথিবীর সকল মায়েদের জানাই মা দিবসের শুভেচ্ছা। দয়া করে সবাই অন্তত আপনারা নিজের মায়েদের জন্য এমন কিছু করুন যাতে তাদের মুখে হাসি লেগে থাকে।

মিরাজের মতো নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একই ধরনের পোস্ট করেছেন লাল-সবুজ জার্সি গায়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে