১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

পৌর মেয়রকে উপজেলা আ’লীগ এর সভাপতি দেখতে ঐক্যবদ্ধ মোগড়া ও মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামিলীগ

  সমকালনিউজ২৪

মোঃ দ্বীন ইসলাম খাঁন,আখাউড়া ::

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার জনন্দিত দুইবারের সফল মেয়র তাকজিল খলিফা কাজল কে আখাউড়া উপজেলা আওয়ামিলীগের সভাপতি হিসেবে দেখতে ঐক্যবদ্ধ হয়েছে মোগড়া ইউনিয়ন ও মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী অঙ্গসংগঠন।

আসন্ন আখাউড়া উপজেলা আওয়ামিলীগের সম্মেলন কে সামনে রেখে গেল শুক্রবার (৪ঠা অক্টোবর) বিকেল ০৪ টায় মোগড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ মাঠে পৃথক দুটি আলোচনা ও সভা অনুষ্ঠিত হয় এতে মোগড়া ও মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামিলীগ এর সকল নেতাকর্মীরা পৌর মেয়র তাকজিল খলিফা কাজল কে সমর্থন দিয়ে আখাউড়া উপজেলা আওয়ামিলীগের সভাপতি হিসেবে দেখতে ঐক্যবদ্ধ হয়েছেন।

এসময় যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায়, মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব আবুল হাসেন নওয়াব এর সভাপতিত্বে এক আলোচনা ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়, সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, আখাউড়া উপজেলা ছাত্রলীগের কালজয়ী নেতা ও সাবেক সভাপতি, আখাউড়া উপজেলা যুবলীগের সংগ্রামী আহবায়ক আখাউড়া পৌর মেয়র জননেতা মোঃ তাকজিল খলিফা কাজল কে সভাপতি হিসেবে দেখতে চাই বলে দাবী করেছেন এবং ঐক্যবদ্ধতা প্রকাশ করেন ৩নং মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সর্বস্তরের নেতৃবৃন্দ।

মোগড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ড এর সভাপতি ও সাধারণ সম্পাদক প্রত্যেকে তাদের বক্তব্যে তাদের মত প্রকাশ করে জানান আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে ব্যালটে, হাত উঠিয়ে, অথবা মৌখিক রায় দিবে প্রকাশ্যে। মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের বিশ্বাস উপজেলা আওয়ামীলীগের রাজনীতি গতিশীল এবং বেগবান করতে তাকজিল খলিফা কাজলের বিকল্প কেবল তাকজিল খলিফা কাজল

এসময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নাসরীন শফিক আলেয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসিম ভূইয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভূইয়া, মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ ফারুক মাষ্টার, সামসুল আলম সোহেল, সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা ও পরামর্শ সভায় ৩নং মোগড়া ইউনিয়ন পূর্বাঞ্চল তথা ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এর ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে দলে বলে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কাউছার সরকার ও উপজেলা ছাত্রলীগের অন্যতম কর্মী এবং মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সাব্বির হোসাইন জিকুর নেতৃত্বে বিশাল একটি মিছিল অংশগ্রহণ করেন।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের সর্বশেষ
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের আলোচিত
ওপরে