২২শে মে, ২০১৯ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আখাউড়ায় আইনমন্ত্রীর নিজস্ব অর্থায়নে ইফতার মাহফিল... রংধনু শপিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু ৫০ কোটি... চাঁদপুরের কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার জসিম... চাঁদপুরে কেরোসিনের আগুনে নববধূর মৃত্যু : আটক স্বামী। পত্নীতলায় মালঞ্চ কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের...

প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

 সাইফুল ইসলাম,খাগড়াছড়ি সমকাল নিউজ ২৪

প্রকাশ্যে অস্ত্র প্রদর্শনপূর্বক চাঁদাবাজিককালে বিদেশী পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ইউপিডিএফের ২ সন্ত্রাসীকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলার দীঘিনালার শুকনাছড়ি এলাকা হতে তাদের আটক করা হয়।

সূত্র মতে, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট সেনা জোনের একটি বিশেষ অভিযান দল কর্তৃক শুকনাছড়িতে অভিযান পরিচালনাকালে শুকনাছড়ি এলাকায় ইউপিডিএফ’র অন্যতম প্রধান চাঁদা সংগ্রহকারী শুদ্ধজয় চাকমা(৪৫) ও রিকেল চাকমাককে (২৭) আমেরিকার তৈরী ১টি পিস্তল, ৫ রাউন্ড এ্যামুনিশন এবং ১ রাউন্ড এ্যামুনিশনসহ ১টি এলজি, চাঁদার রশিদ ও আদায়কৃত চাঁদার নগদ টাকাসহ আটক করা হয়।

আটককৃত শুদ্ধজয় চাকমা দীঘিনালার ক্ষেত্রপুর ও রিকেল চাকমা দীঘিনালার মেরুং ইউনিয়নের চংড়াছড়ির বাসিন্দা বলে জানা গেছে।

নিরাপত্তাবাহিনী জানিয়েছে, অভিযান পরিচালনাকালে একজন চাঁদা আদায়কারী সন্ত্রাসী পালানোর সময় বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরবর্তীতে জোন কর্তৃক প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে আটককৃত সন্ত্রাসীদের উদ্ধারকৃত সরঞ্জামাদিসহ দুপুর সোয়া তিনটায় দীঘিনালা থানায় সোপর্দ করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
খাগড়াছড়ি বিভাগের আলোচিত
ওপরে