২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব নদী রক্ষা দিবস পালিত চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে...

প্রকাশ্যে তুলে নিয়ে ধর্ষণ, বিচারের দাবীতে রাস্তায় শিক্ষার্থীদের মানববন্ধন

 মোঃ ইলিয়াস আলী, সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে দশম শ্রেণির ছাত্রীর ধর্ষক সুজন আলী ও মামলার অন্য আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

রবিবার (৭ জুলাই) দুপুর ২টা থেকে ঘণ্টাব্যাপী ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের কালমেঘ বারঢালী বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন- কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহিল বাকী, দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, স্কুলছাত্রীর বাবা, মা, ভাইসহ স্কুলের শিক্ষার্থীরা এবং এলাকাবাসীরা।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, প্রকাশ্যে রাস্তা তুলে নিয়ে ধর্ষণ করার পরও ধর্ষক এখন পর্যন্ত পলাতক। মামলার পাঁচজন আসামীর মধ্যে দুইজনকে পুলিশ গ্রেফতার করলেও বাকি দুজন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ এখনো তাদের ধরতে পারছে না।

দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, ধর্ষক যে দলেরই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। প্রশাসনের লোকজনের কাছে তিনি সকল আসামিকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ৪ জুলাই কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে ধর্ষণ করে সুজন আলী নামে এক যুবক। এ ঘটনায় ছাত্রীর বাবা থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করলে ধর্ষকের মা ও বোনকে গ্রেফতার করে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে