১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো... চাঁদপুরে পুলিশ জেলে সংঘর্ষ আহত-৬, রাবার বু’লেট নিক্ষেপ,...

প্রখর ফুডের প্রতারণা, ২ হাজার ৮শ’ প্যাকেট পাউরুটি জব্দ

 এসএম রায়হান উদ্দীন,কোটচাঁদপুর সমকালনিউজ২৪

ভোক্তাদের সাথে প্রতারণার দায়ে ‘প্রখর সরকার গ্রুপের প্রতিষ্ঠান প্রখর সরকার ফুড এন্ড বেভারেজ ইন্ডাঃ’ এর তৈরীকৃত ২ হাজার ৮শ’ প্যাকেট পাউরুটি জব্দ করা হয়েছে।

এসময় গাড়ীর চালক ও তার সহযোগিকে আটক করা হয়।

রবিবার মধ্যরাতে ঝিনাইদহের কোটচাঁদপুর মেইন বাজার রোড সোনালী ব্যাংকের সামনে থেকে কোটচাঁদপুর থানার ওসি কাজী কামাল হোসেন অভিযান চালিয়ে পাউরুটি বোঝায় গাড়ীসহ তাদেরকে আটক করেন।

সহকারি পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মির্জা সালাহউদ্দীন জানান, দীর্ঘদিন যাবৎ প্রখর ফুডের তৈরীকৃত পাউরুটি মেয়াদ শুরুর পূর্বেই বাজারজাত করে আসছে,যা ভোক্তাদের সাথে বড় প্রতারণা। সালাহউদ্দীন জানান,আটককৃত গাড়ী থেকে ২ হাজার ৮শ’ প্যাকেট পাউরুটি জব্দ করা হয়েছে।

অভিযানে পাবনা-ন ১১-০০৩৯ নাম্বারের একটি গাড়ী জব্দ করা হয়েছে। সেই সাথে প্রখর ফুড বেভারেজের প্রোপাইটার জেমস্ প্রখর সরকার ও আটক গাড়ীর চালক সুমন শেখ এবং সহযোগী রানার বিরুদ্ধে ভোক্তা অধিকার-৫২ ধারা ও পেনালকোর্ট-৪১৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে