১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও... নরসিংদীর শিবপুরে রয়েল পরিবহনে বে-পরোয়া চালানের কারণে... বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতভিটা ভাংচুর... নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, গোলাম রাব্বানী ভোল পাল্টিয়ে আড়াই বছর ধরে ধর্ষণ!

প্রখর ফুডের প্রতারণা, ২ হাজার ৮শ’ প্যাকেট পাউরুটি জব্দ

 এসএম রায়হান উদ্দীন,কোটচাঁদপুর সমকাল নিউজ ২৪

ভোক্তাদের সাথে প্রতারণার দায়ে ‘প্রখর সরকার গ্রুপের প্রতিষ্ঠান প্রখর সরকার ফুড এন্ড বেভারেজ ইন্ডাঃ’ এর তৈরীকৃত ২ হাজার ৮শ’ প্যাকেট পাউরুটি জব্দ করা হয়েছে।

এসময় গাড়ীর চালক ও তার সহযোগিকে আটক করা হয়।

রবিবার মধ্যরাতে ঝিনাইদহের কোটচাঁদপুর মেইন বাজার রোড সোনালী ব্যাংকের সামনে থেকে কোটচাঁদপুর থানার ওসি কাজী কামাল হোসেন অভিযান চালিয়ে পাউরুটি বোঝায় গাড়ীসহ তাদেরকে আটক করেন।

সহকারি পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মির্জা সালাহউদ্দীন জানান, দীর্ঘদিন যাবৎ প্রখর ফুডের তৈরীকৃত পাউরুটি মেয়াদ শুরুর পূর্বেই বাজারজাত করে আসছে,যা ভোক্তাদের সাথে বড় প্রতারণা। সালাহউদ্দীন জানান,আটককৃত গাড়ী থেকে ২ হাজার ৮শ’ প্যাকেট পাউরুটি জব্দ করা হয়েছে।

অভিযানে পাবনা-ন ১১-০০৩৯ নাম্বারের একটি গাড়ী জব্দ করা হয়েছে। সেই সাথে প্রখর ফুড বেভারেজের প্রোপাইটার জেমস্ প্রখর সরকার ও আটক গাড়ীর চালক সুমন শেখ এবং সহযোগী রানার বিরুদ্ধে ভোক্তা অধিকার-৫২ ধারা ও পেনালকোর্ট-৪১৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে