২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

প্রগতি লাইফ ও রুয়েটের মধ্যে ইন্সুরেন্স চুক্তি স্বাক্ষর।

 জান্নাতুন ফেরদৌস/রাবি। সমকাল নিউজ ২৪

প্রগতি লাইফ ইন্সুইরেন্স এর সাথে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গ্রুপবীমা সুবিধা দেয়ার নিমিত্তে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

২৮-০২-১৯ তারিখে চুক্তির উদ্দ্যেশে একটি সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর কনফারেন্স রুমে দশ বছর মেয়াদী এই চুক্তিটি স্বাক্ষর করেন। রুয়েটের পক্ষে ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন এবং প্রগতি লাইফ ইন্সুরেন্সের পক্ষে ডেপুটি জেনারেল ম্যানেজার কার্তিক পান্ডে চুক্তিটি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ। এছাড়াও অন্যান্যদের মধ্যে রুয়েটের বীমা কমিটির সভাপতি প্রফেসর তারিফ উদ্দীন আহমেদ ও কম্পোট্রলার মো. নাজিমউদ্দীন আহমেদ এবং প্রগতি লাইফ ইন্সুরেন্সের রাজশাহী ব্রাঞ্চ ইনচার্জ নাহিদুল ইসলাম সাগর এবং ব্রাঞ্চ ম্যানেজার এস এম মাহফুজুর রহমান মারুফ উপস্থিত ছিলে।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো.  রফিকুল ইসলাম শেখ বলেন দশ বছর মেয়াদী এই চুক্তির আওতায় রুয়েটে কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী গ্রুপবীমার সুবিধা ভোগ করবেন। এছাড়াও স্বাস্থ্যবীমা সংক্রান্ত একটি চুক্তি করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে