২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা! ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতারক রাশেদুল ইসলামকে সিটিজি ক্রাইম টিভি থেকে বহিষ্কার…

  সমকাল নিউজ ২৪
প্রতারক রাশেদুল ইসলামকে সিটিজি ক্রাইম টিভি থেকে বহিষ্কার...
প্রতিষ্ঠানের নীতিমালা ভঙ্গ করায় সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম বিভাগীয় প্রধান রাশেদুল ইসলামকে সিটিজি ক্রাইম টিভি লিমিটেড থেকে বহিষ্কার করা হয়েছে।
চাঁদাবাজি,প্রতারণা,নিয়োগ বাণিজ্যসহ নানা ধরনের অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগ প্রমাণিত হওয়ায় আজ বৃহষ্পতিবার প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আজগর আলি মানিক লিখিতভাবে এ বহিষ্কার আদেশ দেন। বিভিন্ন অভিযোগসূত্রে জানা যায়, বরিশালের ছেলে রাশেদুল ইসলাম দীর্ঘদিন যাবত সিটিজি ক্রাইম টিভির নাম ব্যবহার করে ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকার চিহ্নিত মাদক ব্যবসার স্পট ও পতিতালয় থেকে মাসোয়ারা নেয়।
এছাড়া প্রতিষ্ঠানের স্টিকার ব্যবহার করে অবৈধ সিএনজি অটোরিক্সায় লাগিয়ে তাদের থেকে দৈনিক চাঁদা আদায় করে। শুধু তাই নয়, নিরীহ মানুষের নামে মিথ্যে সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে তাদের থেকে মোটা অংকের টাকা আদায় করে বলেও অভিযোগ উঠে। এ ব্যাপারে আজগর আলি মানিক বলেন, সিটিজি ক্রাইম টিভি জনগণের সেবায় নিয়োজিত।
সমাজে সত্য প্রতিষ্ঠায় এ চ্যানেলের সাংবাদিকরা আপোষহীনভাবে কাজ করে যাচ্ছে। এ চ্যানেলের সুনাম কেউ ক্ষুন্ন করতে পারবে না। রাশেদুল ইসলামের নামে নানা ধরনের অপকর্মের অভিযোগ প্রমাণিত হওয়ায় প্রতিষ্ঠানের স্বার্থে এবং জনগণের কল্যানে তাকে বহিষ্কার করা হয়েছে।
Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগ বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগ বিভাগের আলোচিত
ওপরে