২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২...

প্রধানমন্ত্রীর কাছ থেকে চাঁদপুরের পুলিশ সুপারের বিপিএম পদক গ্রহণ।

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুর। সমকাল নিউজ ২৪

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) গ্রহণ করেছেন।

গত ৪ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১টায় ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে পুলিশ সপ্তাহের উদ্ভোধন শেষে আনুষ্ঠানিক ভাবে বিপিএম পদক রেঞ্জ বেজ পড়িয়ে দেন প্রধানমন্ত্রী। পদক গ্রহনের পর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, বিপিএম (সেবা) তার অনুভুতি প্রকাশ করে পুলিশ সপ্তাহ ২০১৯ এর কুসকাওয়াজ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে ঐ পদক পড়িয়ে পরিশ্রম, কর্তব্যনিষ্ঠ্যা ও দায়িত্বপরায়ণতা যে স্বীকৃতি আজ দিলেন সেজন্য আকুন্ঠ কৃতজ্ঞতা। সব সময়ের জন্য ঐ পদক প্রাপ্তি অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে।

কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশ সুপার আরো বলেন, ধন্যবাদ আমার পরিবারের সদস্যদের যারা আমার ব্যস্ততম সময়েও নিরবিচ্ছিন্নভাবে উৎসাহিত করেছে সার্বক্ষণিকভাবে সমর্থন দিয়েছে আমার পেশাগত কাজে। আমার সহকর্মীরা যারা প্রতিনিয়ত আমার পরিকল্পনা ও নির্দেশ সঠিকভাবে বাস্তবায়ণে সহযোগীতা করেছেন তাদেরকেও জানাচ্ছি ধন্যবাদ।

শুভানুধ্যায়ীদের প্রতিও কৃতজ্ঞতা, সহযোগীতা ও অনুপ্রেরণার জন্য। পরবর্তী জীবনেও একইভাবে দেশ ও জনগনের সেবায় কাজ করে যাওয়ার অঙ্গীকারকে আরো বেগবান করবে এই পদকপ্রাপ্তি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে