২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঢাকা-পাথরঘাটা লঞ্চ সার্ভিস চালুর দাবী! চাঁদপুরের উপজেলা পর্যায়ের সেরা তহশিলদার মোঃ জামাল... “সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়ন থেকে একটি হরিণ উদ্ধার বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন...

প্রধানমন্ত্রীর ধমক খেলেন ওবায়দুল কাদের

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

ওবায়দুল কাদের এখন বেশ খানিকটা সুস্থ হয়ে সিঙ্গাপুরে একটি ফ্ল্যাটে অবস্থান করছেন। সেখানে সপ্তাহে একদিন নিয়মিত তাঁর স্বাস্থ্য পরীক্ষা চলছে। এরই মধ্যে তিনি দেশে ফেরার জন্য অস্থির হয়ে উঠেছেন। যদিও চিকিৎসক তাকে কোনোরকম দুশ্চিন্তা, শারীরিক এবং মানসিক চাপ না নিতে নির্দেশ দিয়েছেন। সেই পরামর্শ অনুযায়ী তাকে শুধুমাত্র বিশ্রাম, হালকা বিনোদন এবং হালকা হাঁটাহাঁটি করে সময় কাটাতে হচ্ছে। এর মধ্যে তিনি বিভিন্ন সময়ে দেশে কথা বলে যোগাযোগ রাখছেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গেও তার নিয়মিত কথা হচ্ছে।

আজ সকালেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজখবর নেন। এসময় ওবায়দুল কাদের দেশে আসার জন্য অস্থির হয়ে যান। তিনি বলেন যে আমি দেশে ফিরতে চাই, কাজে যোগ দিতে চাই। প্রধানমন্ত্রী তাকে ধমক দিয়ে বলেন, এখন নিজের চিন্তা করো। নিজের শরীর আগে ঠিক করো। তারপর তুমি দেশে ফিরে কাজ করতে পারবে। অবশ্যই প্রধানমন্ত্রীর এই ধমকটি ছিল স্নেহের ধমক। কারণ প্রধানমন্ত্রীর অনুজ হিসেবেই ওবায়দুল কাদের পরিচিত।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে