২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

“প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়ে গেছে”: খাদ্যমন্ত্রী

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি । সমকাল নিউজ ২৪
“প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়ে গেছে”: নওগাঁয় খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সার্বিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ অনেক দুর এগিয়ে গেছে। আগামী ২০২১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে। ইতিমধ্যেই আমাদের জীবনযাত্রার মান বৃদ্ধি হয়েছে। উন্নত দেশের স্বীকৃতি লাভ করেছে। এখন প্রয়োজন সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি মুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়া।

তিনি শনিবার নওগাঁয় সরকারী কর্মকর্তা কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করে এ কথা বলেছেন। জেলা প্রশাসক মোঃ মিজানৃুর রহমানের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী, জেলা পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারীসহ ১১টি উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সিংড়ায় আগুনে পুড়ে বসতবাড়ি ছাই

খাদ্যমন্ত্রী কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন সরকার প্রজাতন্ত্রের সরকারী কর্মকর্তা কর্মচারীদের জন্য যথেষ্ট সুযোগ সুবিধা প্রদান করেছে। দুর্নীতির উর্ধ্বে থেকে সুশাসন প্রতিষ্ঠা করে জনসেবার মাধ্যমে সরকারের ভাবমুর্তি উজ্জ্বল করতে তিনি আহবান জানান।

তিনি আরও বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। দেশ স্বাধীন না হলে আমরা মন্ত্রী হতে পারতাম না। আপনারা ডিসি এসপি হতে পারতেন না। কাজেই দেশকে ভালোবেশে বাংলাদেশকে আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ দেশ হিসেবে প্রতিষ্ঠা করার দায়িত্ব আমাদের সকলের।

খাদ্যমন্ত্রী পরে জেলার মান্দা উপজেলা খাদ্য অফিস এবং স্থানীয় গুদাম পরিদের্শন করেন। এ সময় জেলা খাদ্য কর্মকর্তা মোঃ কামাল হোসেনসহ মান্দা উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে