২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত !

প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে পোষ্ট, গ্রেফতার ১

 মোস্তাক আহম্মেদ, নরসিংদীঃ সমকাল নিউজ ২৪
প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে পোষ্ট, গ্রেফতার ১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি পোষ্ট ও রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে নরসিংদীতে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম কামাল হোসেন (৪২)।

সে নরসিংদীর শিবপুর উপজেলার চৈতন্য এলাকার হাজী ইদ্রিস আলী মুন্সির ছেলে।বর্তমানে সে নরসিংদীর ব্যাংক কলোনিতে ভাড়া থাকে,তাকে নরসিংদীর ভেলানগর হতে গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক জাকারিয়া আলম তাকে গ্রেফতার করেন।

নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোষ্ট ও বিভিন্ন রাষ্টবিরোধী প্রচারণার অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। আটকের পর তার ব্যবহৃত মোবাইল ফোনের ফেসবুক আইডিতে এর সত্যতা পাওয়া যায়।

এ ঘটনায় নরসিংদী শহর ছাত্রলীগের সহ-সভাপতি তুষার ভুইয়া বাদী হয়ে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাকারিয়া আলম জানান, ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ মামলায় গ্রেফতার দেখিয়ে আসামি কামাল হোসেনকে ৩ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে।

আদালত আগামী রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে