২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা ইউনিয়ন কমিটি নিয়ে বি’রোধ আ’হত একই পরিবারের ৩... মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা...

প্রধানমন্ত্রীর সঙ্গে নবনির্বাচিত মেয়র আতিকের শুভেচ্ছা বিনিময়

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪
প্রধানমন্ত্রীর সঙ্গে নবনির্বাচিত মেয়র আতিকের শুভেচ্ছা বিনিময়

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাস বভন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকের বিরতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মেয়র আতিকুল ইসলাম। এসময় আওয়ামী লীগের উপদেষ্টা আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য ফারুক খান, যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি, ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, ব্যবসায়ী নেতা শফিউল আলম, সালাম মুর্শেদী প্রমুখ উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার অনুষ্ঠিত ডিএনসিসির উপনির্বাচানে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৮ লাখ ৩৯ হাজার ৩০২ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির শাফিন পেয়েছেন ৫২ হাজার ৪২৯ ভোট। প্রসঙ্গত, ২০১৭ সালের ৩০ নভেম্বর ডিএনসিসির মেয়র আনিসুল হকের মৃত্যুতে পদটি শূন্য হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে