২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জামানত বাজেয়াপ্ত সাবেক চিফ হুইপসহ ৫ প্রার্থী! হজ ফ্লাইট শুরু ৪ জুলাই নৃত্যে সারাদেশে প্রথম বেতাগীর মুবিন! নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত! আমতলীতে দুদকের গণশুনানি, সাধারণ মানুষের মধ্যে ব্যাপক...

প্রমাণে ব্যর্থ হলে মোদিকে সবার সামনে কান ধরতে হবে

 আন্তর্জাতিক ডেস্ক সমকাল নিউজ ২৪

তৃণমূলের কোনো প্রার্থী কয়লা মাফিয়া- এটা প্রমাণ করতে পারলে ভারতের লোকসভা নির্বাচনে দলের ৪২ প্রার্থীকেই তিনি প্রত্যাহার করে নেবেন বলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ জানিয়েছেন পাশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

একই সঙ্গে তিনি হুশিয়ারি দিয়েছেন, ‘যদি প্রমাণ না হয়, আপনাকে সবার সামনে ১০০ বার কান ধরে ওঠবস করতে হবে।’

এনডিটিভি জানায়, পুরুলিয়ার সভায় মোদি তৃণমূলের নেতারা কয়লা মাফিয়া বলে মন্তব্য করার পর বাঁকুড়ার সভা থেকে মোদিকে তুলোধোনা করেন মমতা। প্রধানমন্ত্রীকে বিঁধে তার পাল্টা প্রশ্ন, ‘কয়লা মন্ত্রণালয় কার অধীনে? কেন্দ্রের। কে মন্ত্রী?’ এ রাজ্যের কয়লা খনিগুলো যে কেন্দ্রীয় পাহারায় থাকে, তা উল্লেখ করে মমতার তীর, ‘কয়লা তো সিআইএসএফ পাহারা দেয়।

রাজ্য পুলিশ পাহারা দেয় না। নরেন্দ্র মোদি, আপনার পুলিশ, আপনার দপ্তর পাহারা দেয়। আপনার ক্যাডাররা তো চুরি করে খায়। আর বলছেন তৃণমূলের লোক মাফিয়া!’ মমতার আরও বলেন, ‘কয়লা-দুর্নীতিতে আপনার লোকেরা যুক্ত আছে। ফাইলটা খুলব নাকি?’ ১৭তম লোকসভা নির্বাচনের ষষ্ঠ পর্বের ভোট কাল। শেষ পর্বের ভোট হবে ১৯ মে। ১১ এপ্রিল শুরু হওয়া এ ভোটের ফল মিলবে ২৩ মে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে