৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ... আজ পাইকগাছার কপিলমুনি মুক্ত দিবস রাজশাহীতে নিজ শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা টাঙ্গাইলের মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড... রাজশাহীতে মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা...

প্রশ্নপত্রে কুৎসা রটানো নিয়ে ক্ষোভ ঝাড়লেন ফারুকী

 বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ফেসবুক স্ট্যাটাসে বিভিন্ন বিষয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন তিনি। এবার পরীক্ষার প্রশ্নপত্রে কুৎসা রটানো নিয়ে ক্ষোভ ঝেড়েছেন এ নির্মাতা।

রোববার (১৩ নভেম্বর) রাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে দেওয়া এক স্ট্যাটাসে ফারুকী লিখেছেন, একটা পরীক্ষার প্রশ্নপত্রে কি করে একজন লেখক বা খেলোয়াড় বা অন্য যেকোনো মানুষের নাম নিয়ে এ রকম কুরুচিপূর্ণ প্রশ্ন করা যায়? ব্যক্তিগত কুৎসাকে আমরা ধীরে ধীরে রাষ্ট্রীয় স্পেসে নিয়ে যাচ্ছি। এই কালচার কেবল আমাদেরকে আরও নিচেই নামাবে।

তিনি আরও লেখেন, আপনার কারও লেখা ভালো লাগতে পারে, কারও লেখা মন্দ লাগতে পারে। কিন্তু আপনাকে কে এই অধিকার দিয়েছে, কাউকে নিয়ে কুৎসা রটানোর?

নির্মাতার ভাষ্য, এই প্রশ্ন প্রণয়নের সঙ্গে জড়িত মানুষটা কতটা নিচু মনের হতে পারে, এটা ভাবার চেষ্টা করতেছি আমি! মনের মধ্যে এতো টক্সিক এলিমেন্ট নিয়ে তিনি বেঁচে থাকেন কি করে? কতোটা অসুখী হতে পারেন তিনি? আমি সত্যি তার আশু রোগমুক্তি কামনা করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে