১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২ রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর...

প্রশ্ন করলেই ‘চিৎকার’ করে উঠছেন নার্গিস !

  সমকালনিউজ২৪
প্রশ্ন করলেই ‘চিৎকার’ করে উঠছেন নার্গিস

চোপড়া ম্যানসনের ছেলে উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পরই মুম্বাই ছাড়েন নার্গিস ফাখরি। ‘ধুম’ অভিনেতার সঙ্গে বিচ্ছেদ নিয়ে ওই সময় কোনোরকম মন্তব্য করেননি তিনি। শোনা যায়, উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর বিদেশে গিয়ে ম্যাট এলোঞ্জ নামে আরও একজনের সম্পর্ক তৈরি হয় নার্গিসের। কিন্তু সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন। বেশ কয়েকদিন একসঙ্গে থাকার পর ম্যাটের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় ‘হাউজফুল’ অভিনেত্রীর।

ম্যাটের সঙ্গে বিচ্ছেদের পর ফের মুম্বাইতে ফিরে আসেন নার্গিস। কিন্তু ওই সময় সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে একবারেই নারাজ হয়ে যান বলিউড অভিনেত্রী। মুম্বাইতে ফেরার পর শুরু করেন ‘অমাবস্যা’ নামে একটি সিনেমার শুটিং। সম্প্রতি ওই সিনেমার ট্রেলরও মুক্তি পেয়েছে। কিন্তু মুক্তির আগে সিনেমার প্রমোশনে প্রথম দিকে দেখা গেলেও, বর্তমানে ধরা ছোঁয়ার বাইরে নার্গিস।

রিপোর্টে প্রকাশ, সম্পর্কে টানাপোড়েনের পর বেশ কিছুদিন পর বলিউডে ফিরে এলেও, বিচ্ছেদের ভূত তার কাধ থেকে নামেনি। আর সেই কারণেই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলেই ক্ষেপে যাচ্ছেন নার্গিস। শুধু তাই নয়, ম্যাটের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করলেও, প্রকাশ্যেই চেঁচিয়ে উঠছেন বলিউডের এই অভিনেত্রী।

প্রিয়জনের সঙ্গে ঝগড়া করলে শরীর অসুস্থ হয়!

আর সেই কারণে মুক্তির আগে ‘অমাবস্যা’র প্রমোশন শুরু হলেও বর্তমানে সেখানে নার্গিস ফাখরির দেখা পাওয়া যাচ্ছে না। সংবাদমাধ্যমের প্রশ্নে জর্জিত হয়েই নাকি ‘অমাবস্যা’র প্রমোশনও এড়িয়ে যাচ্ছেন নার্গিস। যদিও বলিউড অভিনেত্রী এ বিষয়ে কোনোরকম মন্তব্য করেননি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে