১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার বগুড়ায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ একজনকে...

প্রশ্ন করলেই ‘চিৎকার’ করে উঠছেন নার্গিস !

  সমকাল নিউজ ২৪
প্রশ্ন করলেই ‘চিৎকার’ করে উঠছেন নার্গিস

চোপড়া ম্যানসনের ছেলে উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পরই মুম্বাই ছাড়েন নার্গিস ফাখরি। ‘ধুম’ অভিনেতার সঙ্গে বিচ্ছেদ নিয়ে ওই সময় কোনোরকম মন্তব্য করেননি তিনি। শোনা যায়, উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর বিদেশে গিয়ে ম্যাট এলোঞ্জ নামে আরও একজনের সম্পর্ক তৈরি হয় নার্গিসের। কিন্তু সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন। বেশ কয়েকদিন একসঙ্গে থাকার পর ম্যাটের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় ‘হাউজফুল’ অভিনেত্রীর।

ম্যাটের সঙ্গে বিচ্ছেদের পর ফের মুম্বাইতে ফিরে আসেন নার্গিস। কিন্তু ওই সময় সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে একবারেই নারাজ হয়ে যান বলিউড অভিনেত্রী। মুম্বাইতে ফেরার পর শুরু করেন ‘অমাবস্যা’ নামে একটি সিনেমার শুটিং। সম্প্রতি ওই সিনেমার ট্রেলরও মুক্তি পেয়েছে। কিন্তু মুক্তির আগে সিনেমার প্রমোশনে প্রথম দিকে দেখা গেলেও, বর্তমানে ধরা ছোঁয়ার বাইরে নার্গিস।

রিপোর্টে প্রকাশ, সম্পর্কে টানাপোড়েনের পর বেশ কিছুদিন পর বলিউডে ফিরে এলেও, বিচ্ছেদের ভূত তার কাধ থেকে নামেনি। আর সেই কারণেই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলেই ক্ষেপে যাচ্ছেন নার্গিস। শুধু তাই নয়, ম্যাটের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করলেও, প্রকাশ্যেই চেঁচিয়ে উঠছেন বলিউডের এই অভিনেত্রী।

প্রিয়জনের সঙ্গে ঝগড়া করলে শরীর অসুস্থ হয়!

আর সেই কারণে মুক্তির আগে ‘অমাবস্যা’র প্রমোশন শুরু হলেও বর্তমানে সেখানে নার্গিস ফাখরির দেখা পাওয়া যাচ্ছে না। সংবাদমাধ্যমের প্রশ্নে জর্জিত হয়েই নাকি ‘অমাবস্যা’র প্রমোশনও এড়িয়ে যাচ্ছেন নার্গিস। যদিও বলিউড অভিনেত্রী এ বিষয়ে কোনোরকম মন্তব্য করেননি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে