২১শে জুন, ২০১৯ ইং ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ডাক্তারকে মারধর করায় বরগুনায় চিকিৎসা সেবা বন্ধ আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই বেনাপোলে পল্লী টিভির পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে... উলঙ্গ অবস্থায় পাটক্ষেতে পড়ে ছিল ৪ বছরের শিশু, মাকে দেখেই...

প্রাণ নাশের হুমিকতে চরম নিরাপত্তাহীনতা ভুগছেন আনোয়ারুল আজিম সেলিম’র পরিবার।

 বিশেষ প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

ফেনীর ফুলগাজী নোয়াপুরে সন্ত্রাসী জসিম’র প্রাণ নাশের হুমিকতে চরম নিরাপত্তাহীনতা ভুগছেন আনোয়ারুল আজিম সেলিম’র পরিবার।।

সূত্রে জানাযায়, সদ্য শেষ হয়ে যাওয়া ঈদুল ফিতরের পরের দিন নোয়াপুর বটতলী বাজার সংলগ্ন কাজী বাড়িতে কাজী আব্দুল ওহাব ভাইয়ার নেত্বীতে আমি,কাজী জলিল,কাজী বাবুল,কাজী শহিদ,কাজী স্বপন,কাজী সবুজ,ডিপটি,রিয়াদ,রাজু,নয়ন, সায়েম, ডালিম এবং অনেকের উপস্থিতিতে বাড়ির পানি নিঃস্কাশনের জন্য এবং রাস্তার কাজের উদ্যোগ নিয়ে কাজের লোক এরশাদ উল্ল্যাহ পাটোয়ারীকে আমরা খবর দেই।

সে আসার পর আমরা সবাই এক সাথে বলি কাজ করাব তাৎক্ষনিক তাকে কাজ শুরুর জন্য বলি তার সাথে আমরাও কাজে হাত দেই। আমরা কাজ শুরু করার কিছুক্ষণ পরে কাজী জসিম উদ্দিন
পিতা মৃত -মন্তু মিয়া

বাড়ি-নোয়াপুর বটতলী বাজার সংলগ্ন কাজী বাড়ি।গং এসে সে ওহাব ভাই কে বলে কাজ করতে দিবে না সেখানে উপস্থিত ডিপটি,স্বপন,সবুজের সাথে বাক বিতন্ডা শুরু করে তখন আমাকে ডিপটি ফোন দে আমি এসে কাজী ওহাব ভাই কে ভাইয়া কি হয়েছে তিনি বলেন জসিম কাজ করতে দিবে না আমি বলি কেন ইনশাআল্লাহ কাজ করব যদি আপনি ঠিক থাকেন তিনি বলেন আমি ঠিক আছি। এর পরে জসিম তার করিম কে টেনে নিয়ে যায় বাড়ির দিকে ঘর থেকে খন্তা এবং দা নিয়ে আমার দিকে হত্যার জন্য ধেয়ে আমি জীবন রক্ষাত্তে ঘরের চলে যাই ভয়ে পরে উপস্থিত সকলে তাদের নিভৃত করেন এবং কাজী ওহাব ভাই তাদের সাথে গরম হয়ে কথা বলে।

উপস্থিত নারী,পুরুষ সবার সামনে জসিম প্রকাশ্যে আমাকে মেরে ফেলার এবং ভবিষ্যৎ এ দেখে নেওয়ার হুমকি প্রদান করেন তারা অনেকক্ষন দেশী অস্ত্র প্রদর্শন করেন সবার সামনে প্রয়োজনে উপস্থিত সবার সাথে কথা বলতে পারেন। আমি এবং আমাদের পরিবার চরম নিরাপত্তা হীনতায় জীবন যাপন করতেছি। আমি ভয়ে ঢাকায় এসে গেছি। জসিম ঢাকায় সিটি কর্পোরেশনে চাকুরী করে তার হাতে নাকি অনেক খারাপ প্রকৃতির লোকের ধরম মরম সম্পর্ক ঘটনার সময় সে সবার সামনে বলেছে। আমাকে এবং আমার পরিবার কে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। আমি প্রশাসন এবং সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে ইহার বিচার চাই। জসিমরা এর আগে ও দামা,কুড়াল,দা প্রদর্শন করেছে। আমি মেম্বার,চেয়ারম্যানকে মোবাইলে বিষয়টি জানিয়েছি।

এব্যাপারে ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম জানান, স্থানীয় মেম্বার এবং চেয়ারম্যান কে বিষয়টি জানাততে তারা শান্তিপূর্ণ সমাধান না দিতে পারলে পরবর্তীতে অাইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এদিকে ফুলগাজী থানার অফিসার ইনচার্জ কতুব উদ্দিন জানান। ভোগক্তভোগী কে থানায় এজহার দায়ের করতে পরামর্শ দেন। তিনি আরো বলেন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।।

২নং মুন্সীর হাট ইউনিয়ন চেয়ারম্যান ভিপি নরুল আমিন ভূঞাঁ কে তাঁর মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাঁর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ওপরে