২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব নদী রক্ষা দিবস পালিত চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে...

প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই কলেজছাত্রীর আত্মহত্যা

  সমকালনিউজ২৪
প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই কলেজছাত্রীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক : প্রেমিকের সঙ্গে অভিমান করে ফোনে কথা বলতে বলতেই আত্মহত্যা করেছে এক কলেজছাত্রী। পরে খবর পেয়ে ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ভারতের ২৪ পরগনায় এ ঘটনা ঘটে। ওই কলেজছাত্রী উপমা গিরি দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জের বাসিন্দা। কলকাতার একটি কলেজে বিএড পড়তেন তিনি। তবে গড়িয়ায় ঘর ভাড়া নিয়ে একা থাকতেন।

আরো পড়ুন: গণভবনে গিয়েছিলেন সুলতান মনসুর

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলা অবস্থায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর প্রেমিককে আত্মহত্যা করার হুমকি দিয়ে ফোন কেটে দেয় ওই তরুণী। ঘটনাটি বুঝতে পেরে এক বন্ধুকে খবর দেন ওই ছাত্রীর (উপমা) প্রেমিক। সেই বন্ধু ফোনে ঘটনাটি নরেন্দ্রপুর থানায় জানায়।

পুলিশ যখন গড়িয়ায় ওই তরুণীর ভাড়া বাড়িতে পৌঁছায়, তখন গভীর রাত। যথারীতি ঘরের দরজা বন্ধ ছিল। বাধ্য হয়ে দরজা ভাঙার সিদ্ধান্ত নেয় পুলিশ। পরে উপমা গিরির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ তাকে উদ্ধার করে সুভাষগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে