১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফুলগাজীর সেই বৃদ্ধ উপজেলা চেয়ারম্যান থেকে  ২০কেজী চাউল... মতলব কৃষি ব্যাংকে চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন... মায়ের পরকিয়া দেখে ফেলায় শিশুকে জবাই, ৬ মাস পর ইউপি... দুর্গাপুরে বাস ট্রাকের সংঘর্ষে শিক্ষার্থী নিহত ডিবিওয়াইও’র এডুকেশন ট্যুর!

প্রেমের টানে তিন সন্তানের জননী উধাও।

 মোঃ ইলিয়াস আলী,/ ঠাকুরগাঁও । সমকাল নিউজ ২৪

প্রেম মানেই ভুলে যাওয়া সবকিছু। প্রেমে জড়ালেই স্বামী, সন্তান, পরিবার কাউকেই আর মনে থাকে না।

শুধু মনের মধ্যে বসবাস করে প্রিয় মানুষটি। আর এই প্রিয় মানুষটিকে কাছে পেতেই সবকিছু ফেলে পাড়ি জমান অচেনা এক দেশে। এমনই একটি ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ে। প্রেমের টানে স্বামী-সন্তান ফেলে রেখে প্রেমিকের হাত ধরে চলে গেছেন ৩৫ বছরের এক গৃহবধু।

১৩ দিনেও গৃহবধু শাহানাজ বেগমের খোঁজ না পেয়ে স্বামী জবায়দুর রহমান ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়, প্রায় ১৫ বছর আগে জবায়দুর রহমানের সঙ্গে বিয়ে হয় শাহানাজ বেগমের। বর্তমানে তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে বড় সাজ্জাদ হোসেন সমীর জমিদার পাড়া হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করছেন, মেজো ছেলে সোহানুর হোসেন জিহাদ বিআখড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ও কন্যা সন্তান ছাদিয়া আক্তার জিনিয়া।

প্রতিবেশী সোহাগের সঙ্গে তিন সন্তানের জননী শাহানাজ বেগমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৮ জানুয়ারি ফুসলিয়ে প্রতিবেশী সোহাগ গৃহবধু শাহানাজকে নিয়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও গৃহবধুকে আর পায়নি।

জবায়দুর রহমান বলেন, প্রতিবেশী সোহাগ আমার স্ত্রীকে নিয়ে পালিয়েছে। এখন আমরা তিনটি সন্তান তাদের মায়ের পথ চেয়ে রয়েছে এবং অঝরো চোখের পানি ফেলছে। পুলিশ আমার স্ত্রীকে দ্রুত আমাদের কাছে ফিরিয়ে দিবেন বলে তিনি আশা করেন।

এদিকে প্রতিবেশী সোহাগের বাড়িতে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ কথা বলতে রাজি হয়নি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার এসআই আবুল কালাম বলেন, আমরা চেষ্টা করছি গৃহবধুকে উদ্ধারের জন্য।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে