২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শাহমীরপুর ফাঁড়ির অভিযানে ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী... “কয়েক ঘন্টায় প্রায় ৮ হাজার কেজি ডিম সংগ্রহ” হালদা... সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তিনজনকে কুপিয়ে জখম!

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

নড়াইলে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তিনজনকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। সদর উপজেলার বাজার শিঙ্গিয়া গ্রামে শুক্রবার রাতে এঘটনা ঘটে। বখাটেদের ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম হয়েছে শিশু রাবেয়া (১১), হেনা (৮) ও তাদের দাদি জাহানারা বেগম (৫০)

ঢাকায় নিয়ে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। শিশু হেনার বুকে ও গলায় ছুরির আঘাতে গভীর ক্ষত হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি দুজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাজার শিঙ্গিয়া গ্রামের সাইদ বিশ্বাসের ছেলে রকিবুল ইসলাম মিঠু ভিক্টোরিয়া কলেজে অনার্স প্রথম বর্ষের ছাত্র। সে একই গ্রামের রতন বিশ্বাসের মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী রাবেয়াকে প্রাইভেট পড়াতো। এর মধ্যে রাবেয়াকে প্রেমের প্রস্তাব দেয় গৃহশিক্ষক মিঠু।

এ ব্যাপারে শিশুটি সাড়া না দিয়ে তার পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় দেশীয় ধারালো অস্ত্র নিয়ে রাবেয়াকে তুলে নিতে আসে বখাটে মিঠুর আরো তিন ভাইসহ ৭/৮ জন। এসময় বাধা দিতে ছুটে আসে পাশের মনিরুলের মেয়ে ৮ বছরের শিশু হেনা। এ সময় বখাটেরা তার গলায় ও বুকে ছুরি চালায়।

একই সময়ে বাধা দিতে গিয়ে বখাটেদের উপর্যুপরি ছুরি ও কাটারির কোপে হাত ও পায়ের রগ কাটাসহ মারাত্মকভাবে আহত হন রাবেয়া ও তার দাদি জাহানারা। তাদের প্রথমে নড়াইল সদর হাসপাতালে, পরে সেখান থেকে যশোর সদর ও অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, এ ঘটনায় বাজার শিঙ্গিয়া গ্রামের বখাটে চার ভাই মিঠু, সাজ্জাদ, উজ্জ্বল ও ইরানকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় পুলিশ উজ্জ্বলকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে