২২শে আগস্ট, ২০১৯ ইং ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আখাউড়ায় ট্রেনে ছি’নতাই কালে তিন মহিলা ছি’নতাইকারী... স্পেনে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিল’নী... স্বাধীনতার নিপুণ রূপকার স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু... রিফাত শরিফ হ’ত্যা মামলায় মি’ন্নিসহ ১৪ আসামীর আদালতে... বৃষ্টি এলেই বাজে ছুটির ঘন্টা !

প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীদের পর্নো ভিডিও, ২ শিক্ষক গ্রেফতার

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীদের পর্নো ভিডিও, ২ শিক্ষক গ্রেফতার

পর্নো ভিডিও তৈরিতে জড়িত থাকার অভিযোগে রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে দুই শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলো ইয়াসিন আরাফাত ও সাইফুল ইসলাম।

র‌্যাব জানায়, তারা ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে অশ্নীল ভিডিও ধারণ করত। এরপর সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে হাতিয়ে নিত মোটা অঙ্কের টাকা।

র‌্যাব-১ সূত্র জানায়, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে ছায়াতদন্ত করে র‌্যাব। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পর্নোগ্রাফি তৈরিতে ব্যবহূত তিনটি মোবাইল ফোন ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়।

ভুক্তভোগীরা জানায়, প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদের সঙ্গে ঘনিষ্ঠ হতো গ্রেফতারকৃতরা। সেই সময়ের দৃশ্য গোপনে ক্যামেরায় ধারণ করা হতো। পরে এসব ভিডিও দেখিয়ে তাদের পর্নোগ্রাফি তৈরিতে বাধ্য করা হতো।

র‌্যাব জানায়, ইয়াসিন আরাফাত ইংরেজিতে অনার্স করে একটি বেসরকারি স্কুল অ্যান্ড কলেজে যোগ দেয়। কয়েক মাস চাকরির পর ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়। পরে একটি কিন্ডারগার্টেনে ইংরেজি শিক্ষক হিসেবে চাকরি পেলেও একই কারণে তা হারাতে হয়। শেষে সে গৃহশিক্ষক হিসেবে শিক্ষার্থী পড়ানো শুরু করে।

অপর আসামি সাইফুল ইসলাম বেসরকারি স্কুলে হিসাববিজ্ঞানের শিক্ষক হিসেবে যোগ দেয়। দেড় বছর চাকরির পর ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ায় তাকে বরখাস্ত করে কর্তৃপক্ষ। এরপর সে আরেকটি স্কুল অ্যান্ড কলেজে চাকরি পেলেও একই কারণে সেখানেও বরখাস্ত হয়। সর্বশেষ সে কিন্ডারগার্টেনে চাকরির পাশাপাশি গৃহশিক্ষকতা করত। এই সুযোগে তারা ছাত্রীদেরকে নিজের ফেসবুক আইডি দিত। মেসেঞ্জারে চ্যাট করার একপর্যায়ে ছাত্রীদের মোবাইল ফোন নম্বর চেয়ে নিত। কথোপকথনের মাধ্যমে ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে নিজের বাসায় বা বন্ধুর বাসায় নিয়ে ঘনিষ্ঠ হতো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
অপরাধ বিভাগের সর্বশেষ
ওপরে