২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ক্লাসের দাবিতে এফপিআই-তে ফের আন্দোলন স্পেনে আওয়ামী লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন   কালাইয়ে পতিত জমিতে সজিনা চাষ বরগুনায় ইউপি চেয়ারম্যানের ২ বছরের কা’রাদন্ড বগুড়ায় ধ’র্ষণ মা’মলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রে’ফতার...

প্রেম আর ব্রেকআপ না থাকলে অভিনেত্রীর জীবন বোরিং: নুসরাত ফারিয়া

 বিনোদন রিপোর্টার সমকালনিউজ২৪

বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে সমানতালে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ, ওপার বাংলার চিত্রতারকা অঙ্কুশের সঙ্গে ‘বিবাহ অভিযান’ নামের দুটি চলচ্চিত্র নিয়ে ব্যাপক আশাবাদী এ অভিনেত্রী।

সোমবার তার এক বিশেষ সাক্ষাৎকার ছেপেছে আনন্দবাজার পত্রিকা। সেখানে বের হয়ে এসেছে তার সম্পর্কে জানা-অজানা অনেক তথ্য।

ভোর সাড়ে ৪টায় দিন শুরু করা এ অভিনেত্রী দিনের মধ্যে ২৪ ঘণ্টাই বলতে গেলে ব্যস্ত থাকেন তার কাজ নিয়ে। স্টেজ শো-তে উপস্থাপনা দিয়ে শুরু করে রেডিও জকি সবই করেছেন তার ২৫ বছরের জীবনে। শুধু অভিনয়ই নয়, সমানতালে চালিয়ে যাচ্ছেন পড়াশোনাও। আইনের মতো কঠিন বিষয়ে পড়ছেন তিনি।

নুসরাত ফারিয়া বলেছেন, ‘আমার প্রেম তিন মাসের বেশি টেকে না। ব্রেকআপ জোনে যায়। আবার প্রেম। অভিনেত্রীর জন্য এটা খুব হেলদি।’

অসংখ্য প্রেমের প্রস্তাব কেমনে সামলান? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, ‘সামলানোর কিছু নেই। প্রেম ভালোবাসার প্রস্তাব আসলে ব্লেসিংস (আশির্বাদস্বরূপ)। আমি প্রপোজাল হিসেবে নিই না। মানুষ আমায় নিয়ে ভাবছে।

ফারিয়া আরও বলেন, ব্রেকআপ হয়েছিল বলেই পটাকার মতো সুপারহিট গান করতে পেরেছি।

কম পোশাক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, দেখুন বিতর্ক, সমালোচনা আমার রোজ শুনতে হয়। আমি যে কাপড়ে কমফোর্টেবল। দেখি আমায় সুন্দর লাগে, আমি পরি। আমি লোকের কথা ভেবে চললে এই জায়গায় আসতে পারতাম না। মানুষ যক্ষের মতো বসে থাকে আমি কী কী করছি, পরছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে