২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

প্র্রচারণায় ব্যাস্তসময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী পিন্টু

 শফিকুল ইসলাম ইরান,বেতাগী,বরগুনা সমকাল নিউজ ২৪

জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটাতে না কাটাতেই অনুষ্ঠিত হতে যাচ্ছে চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন। বরগুনার বেতাগীতে ইতোমধ্যে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় গণসংযোগ করছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম পিন্টু।

বরগুনার বেতাগী উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনমূখী প্রার্থী সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পিন্টু।

প্রচারণা শুরুর প্রথম দিন থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন হয়ে বেতাগী পৌর এলাকার বিভিন্ন হাট-বাজার ও বড় রাস্তার মোড়ে ব্যাপক গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ শুরু করেছেন। নির্বাচনে গণসংযোগকে প্রধান মনে করে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। এবং ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আওয়ামীলীগের রাজপথ কাঁপানো এই নেতা। এতে তার সঙ্গে যোগ দিয়েছেন দলের বিভিন্ন স্তরের অসংখ্য নেতা-কর্মী।

এদিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পিন্টু নির্বাচনে অংশগ্রহণ করায় নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে। তবে বীপরিত মূখে প্রতিদ্বন্দী প্রার্থী হিসেবে রয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান আবদুস সোবাহান, যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীন, মো. রিয়াদ খান ও মনিরুল ইসলাম । কেউ কেউ বলছে মাঠে লড়াই হবে হাড্ডা হাড্ডি ।বেতাগী উপজেলায় প্রত্যন্ত গ্রাম-গঞ্জ থেকে শুরু করে সর্বত্রই আলোচনার ঝড় উঠেছে কে হবে এ উপজেলায় বিজয়ী। তবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলেন, দফায় দফায় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন এবং ব্যাপক গণসংযোগ করছেন ফোরকান ও তাঁর পরিবারে সদস্যরা , আর তাই জনগনের আস্থা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবেন ফোরকান। এ উপজেলায় ৩১ মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম পিন্টু বলেন, শিক্ষা, সংস্কৃতি, বিনোদন, যোগাযোগ ব্যবস্থা ও পরিকল্পিত উন্নয়নকে এক ধাপ এগিয়ে নিতে আমি সমাজের একজন সেবক হিসেবে এ এলাকার উন্নয়নের জন্য কাজ করতে চাই। তাই নিজের ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে এবার ভাইস চেয়ারম্যান পদে ভোটের লড়াই করার জন্য মাঠে নেমেছি। আমার ইচ্ছা বেতাগীকে একটি মাদক ও সন্ত্রাসমুক্ত মডেল উপজেলায় রুপান্তিত করা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে