২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা থেকে কাশিমপুর কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হল... বগুড়ায় স্ত্রী হ’ত্যার দায়ে স্বামীর মৃ’ত্যুদন্ড বরগুনায় তরুণ সমাজ সেবক সবুজ খান পিরোজপুরের আবির মোহাম্মদ হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি... ঝালকাঠিতে ইলিশ শিকারের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই...

ফরিদগঞ্জে ২হাজার ১শ’ পিস ই’য়াবাসহ দুই মা’দকব্যবসায়ী গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম, (ফরিদগঞ্জ) চাঁদপুরঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় দেইচর গ্রাম থেকে ২হাজার ১শ’ পিস ই’য়াবা ট্যাবলেট ও নগদ ২০ হাজার টাকাসহ দুই মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে থানা পুলিশ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে ফরিদগঞ্জ থানার এস.আই নুরল ইসলাম ও এএসআই গোলাম রসুলের নেতৃত্বে চৌকুস পুলিশ সদস্যরা এ অভিযান চালায়।

আটককৃতরা হলেন, উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের দেইচর গ্রামের শাহ আলম শেখের ছেলে হাসিব ও ইমাদ আলী শেখের ছেলে শাহআলম শেখ।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শাহআলম শেখের বাড়ীতে অভিযান চালিয়ে ২ হাজার ১শ পিস ই’য়াবা ট্যাবলেট ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার হয়। আটকদের মধ্যে হাসিব চট্টগ্রামে উবার চালায়। সেই সুবাধে চট্টগ্রাম থেকে ই’য়াবা ট্যাবলেট এনে চাঁদপুর শহরে বিক্রি করে এবং অপর আসামী শাহ আলম শেখ তার মা’দক বিক্রির কাজে সহযোগিতা করে।

আসামীদের বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মা’মলা হয়েছে। তাদেরকে চাঁদপুর আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে