১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ইস্যু নামক দূবস্থার জন্য কে দ্বায়ী। ভেবেছেন কি কখনো। নোয়াখালীতে ২০ নভেম্বর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক... রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মিথ্যা ঘটনা ও ষড়যন্ত্রের হাত থেকে মুক্তি পাওয়ার দাবিতে... নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার...

ফাইনালে টাইগারদের একাদশে ০২টি পরিবর্তন!

  সমকালনিউজ২৪

 

Soumya-Sarkar-of-Bangladesh-bats-74

স্পোর্টস ডেস্কঃ এশিয়া কাপ-২০১৬’র ফাইনালে আগামীকাল (রবিবার) মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। ফাইনালে টাইগারদের একাদশে দুটি পরিবর্তন সম্ভাবণা রয়েছে।

ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসেল মিরপুরের দীর্ঘক্ষণ ধরে উইকেটরক্ষক কাজী নুরুল হাসান সোহানকে ক্যাচ অনুশীলন করিয়ে যাচ্ছেন। শর্ট ক্যাচের পাশাপাশি চলল উচুঁ ক্যাচ অনুশীলন। মেশিন দিয়ে চলল ফিল্ডিং অনুশীলনও। রুটিন অনুযায়ী ফিল্ডিং ও ক্যাচ অনুশীলনের পর সোহান চলে যাবেন নেটে। ব্যাটিং অনুশীলন সারবেন সেখানে।

অনুমিতভাবেই বোঝা যাচ্ছিল পাকিস্তানের বিপক্ষে ‘ডু অর ডাই’ ম্যাচে দলে না থাকা উইকেটরক্ষক ব্যাটসম্যান সোহান এশিয়া কাপের ফাইনালে দলে ফিরছেন। শেষদিকে তার ‘বিস্ফোরক’ ব্যাটিংয়ের কারণে তাকে দলে নেওয়া হচ্ছে। তার পরিবর্তে বাদ পড়ছেন টপ অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। টপ অর্ডারে মিথুনকে জায়গা দেওয়া যাচ্ছে না বলেই সেরা একাদশের বাইরে থাকছেন। সোহান একাদশে আসলে উইকেটের পিছনের দায়িত্বটা মুশফিকুর রহিমের ছাড়তেই হবে।

ভারতীয় ব্যাটসম্যানদের কথা মাথায় রেখে চার পেসার নিয়ে নামার পরিকল্পনা টিম ম্যানেজম্যান্টের। বিপিএলে দেশের হয়ে সবচেয়ে বেশি উইকেট শিকারি আবু হায়দার রনিকে দেখা যাচ্ছে এশিয়া কাপের ফাইনালে। কথা মেনে বাঁহাতি স্পিনার আরাফাত সানী দলের বাইরে থাকছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে