২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

ফারজানা ব্রাউনিয়ার এটা কত নম্বর বিয়ে?

  সমকাল নিউজ ২৪

জনপ্রিয় উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া তৃতীয়বারের মতো বিয়ে করলেন। পাত্র লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। দুজনই জানালেন, উভয়ের পরিবারের সম্মতিতেই এ বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

আজ (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান হবে। আগামী সোমবার (২৬ নভেম্বর) সেনাকুঞ্জে বিয়ের মূল অনুষ্ঠান হবে।

ব্রাউনিয়া জানান, ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে তার পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে ৬ নভেম্বর তাদের আকদ সম্পন্ন হয়। ১৬ নভেম্বর বিয়েও নিবন্ধন করা হয়েছে।’

প্রসঙ্গত, রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধারকাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন।

সেখান থেকে চলতি বছরের ১ জুন অবসের যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে দুটি ব্যবসাপ্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

এদিকে ২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার শোবিজ যাত্রা শুরু হয়। তখন তিনি ইংরেজি সংবাদ পড়তেন। তবে ফারজানা ব্রাউনিয়া নামটি দেশজুড়ে আলোচনায় আসে ২০০৪ সালে দুবাইয়ে অনুষ্ঠিত ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্নধর্মী উপস্থাপনার পর।

এছাড়াও তার উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- গেম শো লেটস মুভ, হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ অন্যতম।

এর আগে আরও দুইবার বিয়ে করেছেন ব্রাউনিয়া। প্রথম স্বামীর ঘরে এক ছেলে ও দ্বিতীয় স্বামীর ঘরে এক ছেলে ও এক মেয়ের জননী এই উপস্থাপিকা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে