২১শে জুন, ২০১৯ ইং ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ডাক্তারকে মারধর করায় বরগুনায় চিকিৎসা সেবা বন্ধ আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই বেনাপোলে পল্লী টিভির পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে... উলঙ্গ অবস্থায় পাটক্ষেতে পড়ে ছিল ৪ বছরের শিশু, মাকে দেখেই...

ফারুক হত্যাকারীদের ফাঁসির দাবীতে টাঙ্গাইলে মানবন্ধন

 টাঙ্গাইল প্রতিনিধি, সমকাল নিউজ ২৪

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের সাবেক তিন তিনবারের নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম ফারুকের হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন নিহত ফারুক আহমেদের ভাই ও বর্তমান দাইন্যা ইউপি চেয়ারম্যান লাভলু মিয়া লাভু, ইউপি সদস্য শাহজাহান সাজু, মো. নুরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, গত সাড়ের পাঁচ বছর আগে ফারুক আহমেদকে টাঙ্গাইল শহরের বটতলা কাচা বাজারের দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তার পর থেকে একাধিকবার বিক্ষোভ মিছিল, মানববন্ধন, স্বারকলিপি প্রদান করা হয়েছে। তার পরও প্রধান আসামীরা ধরা ছোয়ার বাইরে। অনতি বিলম্বে আসামী ফাঁসি দাবী করছি। তা না হলে কঠোর থেকে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

এর আগে শহরে বিক্ষোভ মিছিল করেন তারা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে