২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় প্রকাশ্যে বিএনপি কর্মীকে কু’পিয়ে হ’ত্যা ভাষা আন্দোলনে শহীদদের স্মরণে বরগুনায় যেভাবে... বগুড়ায় ২৮ পুলিশ সদস্য পুরস্কৃত বরগুনা রামকৃষ্ণ মিশনে মন্দির নির্মান কাজের উদ্বোধন মুজিব বর্ষে দেশের ৬৭ হাজার প্রাথমিক বিদ্যালয়ে দুপুরে...

ফায়ারকর্মী সোহেলের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
ফায়ারকর্মী সোহেলের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

বনানীর এফআর টাওয়ারের আগুনে আটকা পড়া মানুষদের উদ্ধার করতে গিয়ে গুরুতর আহত ফায়ারকর্মী সোহেল রানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। খবর ইউএনবি’র।

সোমবার এক শোক বার্তায় তিনি বলেন, সোহেল মানবসেবায় আত্মত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সবার জন্য অনুকরণীয় হয়ে থাকেবে।

সোহেল সোমবার সকালে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাষ্ট্রপতি ফায়ারকর্মী সোহেলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সোহেল কুর্মিটোলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনে কর্মরত ছিলেন। ২৮ মার্চ রাজধানীর বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে ভবনটিতে আটকা পড়া লোকজনদের উদ্ধার করতে গিয়ে তিনি গুরুতর আহত হন।

ঘটনার পর তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয়।

এফআর টাওয়ারের আগুনে ২৬ জন নিহত ও প্রায় শতাধিক লোক আহত হন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে