১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুল আ’ক্রান্তদের মাঝে বিনামূল্যে... নওগাঁয় ইজিবাইক চালকের ম’রদেহ উ’দ্ধার প্রায় ৩০ কোটি ৩২ লক্ষ টাকার কেমিক্যাল জ’ব্দ সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে পিইসি ও ইবতেদায়ী পরীক্ষা... ঠাকুরগাঁওয়ের কলেজ ছাত্রের ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

ফিলাডেলফিয়াতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ছাত্রীর মৃ’ত্যু

  সমকালনিউজ২৪

শিব্বীর আহমেদ,পেনসেলভেনিয়া ::

যুক্তরাষ্ট্রের পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়া শহরে বাংলাদেশি বংশোদ্ভ স্হানিয় ড্রেক্সেল ইউনিভার্সিটি দ্বিতীয় বর্ষের ছাত্রী মেহেরুন চৌধুরী (১৯)। বুধবার দিবাগত রাত্র সাড়ে ১১টায় সড়ক দূরঘঠনায় নিহত হন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

ঘটনার বিবরনে মেহেরূনের চাচা লুৎফুর রহমান চৌধূরী জানান, ৫ ই নভেম্বর সকাল ১০টায় চেসনুট ও ৬০ স্ট্রিট দিয়ে মেয়েটি কার ড্রাইভ করে যাচ্ছিল, 3লাইনের এ রাস্তাটিতে কাজ চলছিল, তাই ৫৯ স্ট্রিট এ এসে শুধু এক লাইন খোলা ছিল, এমন সময় রাস্তাটিতে খুব য্যাম লেগে যায় এবং পিছন থেকে অন্য একটি গাডী সজোরে ধাক্কা দেয়, (গাড়ীটির ড্রাইভার ও বাংলাদেশী বলে জানা যায়) এবং তার গাড়ীটি ও সমনের স্কুল বাসে ডুকে পড়ে, এতে তার গাড়ীর সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।

গুরূতর আহত অবস্হায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফিলাডেলফিয়ার পুলিশ এ্যাম্বুলেন্স দিয়ে তাদেরকে পেন প্রেস-বেটেরিয়ান মেডিকেল সেন্টারে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসার পর তার ছোট ভাইকে ছেড়ে দেওয়া হলেও তাকে আইসিইউতে ভর্তি করা হয়। ৩৭ ঘণ্টা লাইফ সাপোর্টে ডাক্তাররা আপ্রান চেষ্টা করেও তাকে মৃ’ত্যু থেকে রক্ষাকরা সম্ভপ হয়নি, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন।

ফিলাডেলফিয়ার অত্যন্ত প্রিয় মুখ জনাব লুৎফর হায়দার চৌধুরী (মিঠু)র মেয়ে মেহেরিন চৌধুরী, তার ২ ছেলে,১ মেয়ে। মেহেরিন ছিল সবার বড়।

তার মৃ’ত্যুর সংবাদে প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে, তার জন্য সবাই দোয়া করিবেন। মরহুমার জানাজার নামাজ আগামী কাল শুক্রবার বাদ জুম্মা দুপুর ১ ঘটিকায় আপার ডার্বি মদিনা মসজিদে অনুষ্টিত হইবে | উক্ত নামাজের জানাযায় সকলকে উপস্থিত থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে