২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

ফুটবলকে কেন্দ্র করে বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট; গুরুতর আহত মা ও ছেলে 

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর সমকালনিউজ২৪

চাঁদপুরের ফরিদগঞ্জে ফুটবল পুকুর থেকে তুলে এনে দেওয়াকে কেন্দ্র করে একই গোষ্ঠীর চাচা জাহিদ চৌধুরী ভাতিজা শেখ ফরিদ (২৭), ও তার মা নুরজাহান (৬৫) কে হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, গত ৩১ আগস্ট শনিবার বিকালে উপজেলার ধানুয়ার উত্তরচাঁদপুর কাদির মুন্সির বাড়ীর পাশ্ববর্তী স্কুল মাঠে ফুটবল খেলার সময় ফুটবলটি পুকুরে গিয়ে পড়ে। এ সময় শেখ ফরিদ চাঁদপুর থেকে বাড়ীতে আসছিলেন। তখন এলাকার একই গোষ্ঠির জাহিদ চৌধুরী (৩২), জাকির চৌধুরী (২২) ফুটবলটি পুকুর থেকে তুলে এনে দিতে চাপ প্রয়োগ করে শেখ ফরিদকে। তখন শেখ ফরিদ অনীহা প্রকাশ করলে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরুর এক পর্যায়ে হাতাহাতি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে ওই দিনই সন্ধ্যা ৭ টায় এলাকার জাহিদ চৌধুরী, জাকির চৌধুরী, দেলোয়ার, মাহফুজ, ঝুটন, জহিরুল ইসলাম, আরিফ, মাছুমসহ দলবদ্ধভাবে দা, রামদা, চায়নিজ কুড়াল ও লাঠিসোঠা নিয়ে শেখ ফরিদ এর বাড়ীতে গিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করে এবং ঘরে থাকা ল্যাপটপ, দামী দুটি এন্ড্রোয়েড মোবাইল সেট ও তার মা নুরজাহান বেগমকে আহত করে গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে যাওয়ার সময় তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন জড়ো হতে থাকলে তারা দ্রুত বাড়ী থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন আহত শেখ ফরিদের পিতা মোঃ আবু তাহের।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে