১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস... চিলমারীতে টানা পাঁচবারের মতো নির্বাচিত উপজেলা...

ফুটবল বিশ্বের মহাতারকা রোনালদিনহোর সব সম্পত্তি বাজেয়াপ্ত

  সমকাল নিউজ ২৪

স্পোর্টস ডেস্ক : ফুটবল বিশ্বের মহাতারকা রোনালদিনহোর সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। শুধু তাই নয়, সম্পত্তি বাজেয়াপ্ত করার পর থেকে প্রকাশ্যে দেখা যাচ্ছেনা এক সময়ে বিশ্ব কাঁপানো এ ফুটবলারকে।

নিজের ভাইয়ের সঙ্গে মিলে চিনিকল দিয়েছেন রোনালদিনহো। সেই কারখানা করতে গিয়ে ব্যাংক থেকে নেয়া ঋণ শোধ না করায় তাঁর সব সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়।

রোনালদিনহোর কাছে ব্যাংকের পাওনা ২ মিলিয়ন ইউরো। বিপরীতে রোনালদিনহোর একাউন্টে ব্যাংকটি মাত্র ৬ ইউরো পান। এ দেখেই তাজ্জব বনে যান ব্যাংক কর্মকর্তারা। জরিমানা হিসেবে বাজেয়াপ্ত করেন রোনালদিনহোর বিলাসবহুল বাড়ি, গাড়ি, আসবাবপত্র সহ অন্যান্য সম্পত্তি।

রোনালদিনহোর ঋণ আদায়ে তাঁর ব্যাংক একাউন্টে হানা দিলে এতো অল্প টাকা দেখে ব্যাংক কর্তৃপক্ষ মনে করে ব্যাংককে ফাঁকি দিতেই এ কাজ করেছেন রোনালদিনহো। আর এতেই জরিমানা করে বসে তারা।

ইতোমধ্যেই অবশ্য রোনালদিহোর ভাই রবার্তো ডি এসিস মোরেইরা জরিমানার টাকা পরিশোধ করে দিয়েছেন। কিন্তু নাগালে পাওয়া যাচ্ছে না রোনালদিনহোকে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে