২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

ফুলবাড়ীতে কিডনী রোগে আক্রান্ত মেধাবী ছাত্র জুলফিকার বাঁচতে চায়।

 মেহেদী হাসান উজ্জল / ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে কিডনী রোগে আক্রান্ত জুলফিকার আলী বাঁচতে চায়। গার্মেন্স শ্রমিক সাহেদার রহমান অর্থের অভাবে তার পুত্রের চিকিৎসা করতে পারছেনা। ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির আমড়া গ্রামের সাহেদার রহমান এর ছেলে মোঃ জুলফিকার আলী (১৪) সে মুরারীপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীতে লেখাপড়া করেন। তার পিতা ঢাকায় একটি গার্মেন্সে শ্রমিকের কাজ করেন। সে বর্তমানে মরন ব্যাধি কিডনী রোগে অক্রান্ত। তার বাবা সাহেদার রহমান জানান,তাকে বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা করার পর বাংলাদেশের কিডনী বিশেষজ্ঞারা বলেছেন তার একটি কিডনী নষ্ট হয়ে গেছে, কিডনী ট্রান্সফার করতে হবে।

অবশেষে তার পিতা মোঃ সাহেদার রহমান বাড়ীর জায়গা জমি বিক্রি করে ভারতের বেঙ্গলরের খ্রিষ্টান মেডিকেল কলেজে তার পুত্রকে চিকিৎসাধীন রেখেছেন। বর্তমান অতিদ্রুত একটি কিডনী সংযোজনের পরামর্শ দিয়েছেন ঐ হাসপাতালের চিকিৎসকগণ। কিন্তু তার গরীব পিতার পক্ষে ৮-১০ লক্ষ টাকা ব্যয় করা অসম্ভাব হয়ে পড়েছে। তাই তার মেধাবী পুত্রের জীবন বাঁচাতে মাননীয় প্রধান মন্ত্রী সহ দেশের সর্বস্তরের মানুষের কাছে সাহায্যের আকুল আবেদন করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ-০১৭৯৮৫৮৯৪৪৪, ব্যাংক হিসাব নং-০২০০০০৮১০৭১৩৩, অগ্রানী ব্যাংক মাদিলাহাট শাখা, ফুলবাড়ী,দিনাজপুর।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে