২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিক্ষার্থীদের আন্দোলনে নূর, দাঁতভাঙা জবাব দেওয়ার হুমকি পাইকগাছায় ১০ টাকা মুল্যে চাল বিতরণ সরকারের জনবান্ধব... রাজশাহী কলেজে বিশ্ব সমাজকর্ম দিবস পালিত মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে... শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

ফুলবাড়ীতে দুই পিক-আপ মূখোঁমূখী সংর্ঘষে নিহত ১

 মেহেদী হাসান,ফুুলবাড়ী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই পিক-আপ মূখোঁমূখী সংর্ঘষে চুন্নু মিয়া(৩৫) নামে এক হেলফার নিহত হয়েছে, ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে এক জন।

গত শনিবার রাত ৮টায় উপজেলার বারাইহাট পুটকিয়া মোড় নামক স্থানে আঞ্চলিক মহাসড়কে দিনাজপুর থেকে ছেড়ে আসা ও ফুলবাড়ীতে থেকে ছেড়ে যাওয়া দুটি পিক-আপ মূখোমূখী সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই হেলফার চুন্নু মিয়ার মৃত্যু ঘটে। এ ঘটনায় গুরুতর অবস্থায় আহত চালককে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়,পরে অবস্থার অবনতি দেখে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়।

নিহত চুন্নু মিয়া(৩৫) চাঁদপুর জেলার শরিয়তপুর উপজেলার আলুর বাজার পতেজাংপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি পিক-আপের হেলপার হিসাবে কর্মরত ছিলেন। অপরদিকে আহত বিপরিত পিক-আপ এর মালিক দ্বিন ইসলাম (৩০) নরসিংদী জেলার বেলাবোর থানার সেকেন্দার আলীর পুত্র। তিনি তার পিক-আপ নিজেই চালিয়ে দিনাজপুরের দিকে যাওয়ার পথে এই দূর্ঘটনা ঘটে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ জানান,নিহত চুন্নু মিয়ার মরদেহ নেওয়া জন্য তার পরিবারের লোকজনের সাথে যোগযোগ করা হয়েছে। তারা আসলে তাদের হাতে মরদহে বুঝিয়ে দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে