২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

ফুলবাড়ীতে নকল কসমেটিকস পন্য জব্দ তিন বিক্রেতার জরিমানা

 মেহেদী হাসান উজ্জল,দিনাজপুর সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার সকালে পৌর এলাকার পুর্ব রামচন্দ্রপুর গ্রামে ভোক্তা সংরক্ষন অধিদপ্তরের অভিযানে ৩৩ প্রকার নকল কসমেটিকস পন্য জব্দ করে ৫০ হাজার টাকা মূল্যের নকল কসমেটিকস পন্য জব্দ ও নকল কসমেটিকস পন্য বহন ও বিক্রির অপরাধে ৩ জন বিক্রেতার নিকট থেকে ২০ হাজার টকা জরিমানা আদায় করেছে দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম।

নকল কসমেটিকস পন্য বহন ও বিক্রেতারা হলেন কুষ্টিয়া জেলার কুমার খালি উপজেলার সন্তোষ পাড়া গ্রামের নুর আলী প্রামানিকের ছেলে সুপাই প্রামানিক (৩২), একই এলাকার সেরাজুল ইসলামের ছেলে সিফাউল ইসলাম সোহাগ (৩০) ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলা আমেদপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মারুফ হোসেন (২৯) । তারা গত দুই মাস থেকে ফুলবাড়ী পৌর শহরের পুর্ব রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস এর বাড়ী ভাড়া নিয়ে এই নকল কসমেটিকস এর ব্যবসা করে আসছিল।

দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম বলেন, ভোক্ত অধিকার সংরক্ষন অধিদপ্তরের একটি দল তার নেতৃত্বে ফুলবাড়ী থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা মুল্যের প্রায় ৩৩ প্রকার নকল কসমেটিকস পন্য জব্দ করা হয়। এবং ভবিষ্যতে এধরনের অপরাধ না করার জন্য সতর্ক করে তাদের জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয় এবং উদ্ধার কৃত নকল পন্য জব্দ তালিকা করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে