১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

ফুলবাড়ীতে ফে’ন্সিডিলসহ আ’টক ১

  সমকালনিউজ২৪

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) ::

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ গত ০৫ সেপ্টেম্বর শনিবার দিবাগত রাত্রী ২টায় উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মা’দক বি’রোধী অ’ভিযান চালিয়ে ৮০ বোতল ফে’ন্সিডিলসহ ১জনকে আ’টক করেছে।

জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম এর নির্দেশ মোতাবেক এস আই মোঃ জিয়াউর রহমান , এসআই আব্দুর রহিমসহ সঙ্গীয় ফোর্স উপজেলার কাজীহাল ইউপির রামচন্দ্রপুর দওলাপাড়া গ্রামে অ’ভিযান চালিয়ে অসিমুদ্দিন এর পুত্র তহিবুর এর নিজ বাড়ী থেকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৮০ বোতল ফে’ন্সিডিলসহ তাকে আ’টক করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম জানান , আ’টক তহিবুর এর বি’রুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫এর বি ধারায় একটি মা’মলা দায়ের করা হয়েছে।

 

আরো পড়ুন ::–                 ফুলবাড়ীতে কেন্দ্রীয় যুবলীগ সদস্য’র পুজাঁ মন্ডপ পরিদর্শন

দিনাজপুরের ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলার বিভিন্ন স্থানে শারদীয় দুর্গাপুজাঁ মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো: সফেদ আশফাক তুহিন।

এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা, আলাউল , আসলাম, পাভেল এবং ছাত্রলীগ নেতা সাহাজুল, আতিকুর, বাদশাহসহ পার্বতীপুর ও ফুলবাড়ীর অন্যান্য যুবলীগ নেতৃবৃন্দ ।

এসময় তিনি বলেন, অসম্প্রদায়িক ও দু’র্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার সাথে থাকার জন্য সকলের সহযোগিতা প্রার্থনা করেন।

 

 

আরো পড়ুন ::–                 ফুলবাড়ীতে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রবিবার জাতীয় জন্ম নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে, সকাল সাড়ে ১০ টায় উপজেলা চত্বর থেকে এক র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি পৌর শহর প্রদক্ষীণ করে পুনোরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে উপজেলা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক, উপজেলা সমবায় অফিসার হাফিজুল ইসলাম , উপজেলা হিসাব রক্ষক অফিসার মোছাঃ ফাতেমা জোহরা, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী সোহানুর রহমান সুমন প্রমুখ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে