১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির... রাজশাহীতে খাদ্য বাজারে নৈরাজ্য দেখার কেউ নেই’প্রশাসন... পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর... দুর্গাপুরে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার সিলেট ওসমানী বিমানবন্দরে পাখির ধাক্কায় বিমান নষ্ট

ফুলবাড়ীতে ফে’ন্সিডিলসহ এক যুবক আটক

 মেহোদী হাসান,ফুলবাড়ী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে ৪৫বোতল ফে’ন্সিডিল, একটি দেড়শ সিসি এপাচি মোটর সাইকেল সহ মোক্তারুল ইসলাম ( ৩৫) নামে এক যুবককে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

গত (১৭ই জুলাই) রোববার রাত সাড়ে ১০টায় পৌর শহরের বটতলা মোড় থেকে ওই মা’দক সহ তাকে আটক করা হয়।

আটক মোক্তারুল ইসলাম উপজেলার দৌলতপুর ইউনিয়নের কুশলপুর গ্রামের মামুনুর রশিদের ছেলে।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে,মা’দক চোরাচালানের সময় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের বটতলা মোড় এলাকায় মা’দক বিরোধী অভিযান চালিয়ে ৪৫ বোতল ফে’ন্সিডিল, একটি দেড়শ সিসি এপাচি মোটরসাইকেল সহ মোক্তারুল ইসলাম নামে ওই যুবককে আটক করা হয়।

এ ঘটনায় রবিবার দিবাগত রাত ১২টায় উপ-পুলিশ পরিদর্শক এসআই আরিফুজ্জামান বাদী হয়ে ফুলবাড়ী থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপোন সংবাদের ভিত্তিতে মা’দক বিরোধী অভিযান চালিয়ে

ফে’ন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ তাকে আটক করে মামলা দায়ের করা হয়। সোমবার সকালে তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে