২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সিলেটে সাংবাদিক বুলবুলকে গ্রে’ফতারে নিন্দা জ্ঞাপন... দুর্গাপুরে রেমন্ড আরেং কে সংবর্ধনা আমতলীতে ব’জ্রপাতে দুই ভাই নি’হত ঝালকাঠির সাংবাদিক আজমীরকে তথ্য প্রযুক্তি আইনের... বিএসএফের নি’র্যাতনে, ঠাকুরগাঁওয়ের এক রাখালকে...

ফুলবাড়ী ২৯ বিজিবি’র জনসচেতনা মুলক র‌্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 মেহেদী হাসান উজ্জল / ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি। সমকালনিউজ২৪

দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বডার র্গাড ব্যাটালিয়নের উদ্যোগে চোরাচালান,নারী ও শিশু পাচার এবং সীমান্ত হত্যা বন্ধে জনসচেতনা মুলক র‌্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনে বড়গ্রাম সীমান্ত এলাকার দিনাজপুর সদর উপজেরার বড়গ্রাম দ্বি-মুখি উচ্চ বিদ্যালয় মাঠে এই র‌্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায়, ১০ নং কমলপুর ইউনিয়নের চেয়ারম্যান মাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৯ বডার র্গাড ব্যটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান পিএসসি, এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর সদর কোতোয়ালী থানার ওসি নাজমুল হক ও বড়গ্রাম দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন।

র‌্যালী ও মতবিনিময় সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিরেন।
২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান বলেন, মাদক দেশ ও সমাজকে ধ্বংশ করে দিচ্ছে, মাদককে সমাজ থেকে উচ্ছেদ করার জন্য বিজিবি কাজ শুরু করেছে, মাদকের সাথে যেই জড়িত থাকনা কেন কাউকে ছাড় দেয়া হবেনা। এসময় তিনি সীমান্ত অতিক্রম না করার জন্য স্থানীয় জনগনকে আহবান জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে