২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিক্ষার্থীদের আন্দোলনে নূর, দাঁতভাঙা জবাব দেওয়ার হুমকি পাইকগাছায় ১০ টাকা মুল্যে চাল বিতরণ সরকারের জনবান্ধব... রাজশাহী কলেজে বিশ্ব সমাজকর্ম দিবস পালিত মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে... শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

ফুুলবাড়ীতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম এর ১৬ দফা এস্তেহার ঘোষনা।

 মোঃ মেহেদী হাছালন উজ্জল, ফুলবাড়ী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা নির্বাচনে, ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের ঘোষনা দিয়ে প্রচারাভিযানে নেমেছেন, ওয়ার্কাস পাটির মনোনিত চেয়ারম্যান পদ প্রার্থী ফুলবাড়ী কয়লাখনি আন্দোলনের নেতা শফিকুল ইসলাম শিকদার।
গতকাল শনিবার সকাল ১০ টায় পৌর শহরের চৌধুরীরর মোড় ওয়ার্কাস পাটির কার্য্যলয়ে সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে তিনি এই ১৬ দফা কর্মসূচি ঘোষনা করেন।

আসন্ন উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থী শফিকুল ইসলাম শিকদার, তার বক্তব্যে বলেন, তিনি আসন্ন উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে ফুলবাড়ীর কয়লা সম্পদ রক্ষাসহ তার ঘোষিত ১৬ দফা কর্মসূচি, ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১৫০ শয্যায় উন্নত করা, সরকারী ব্যবস্থাপনায় আধুনিক ডায়াবেটিকস হাসপাতাল স্থাপনকরা, কৃষকের পন্য রক্ষার্থে সরকারী কোল্ডষ্টোরেজ স্থাপন, ইউনিয়নের হাটবাজার গুলোর উন্নায়ন ও যাতায়াতের সূব্যবস্থা করন ও বহুল আলোচিত অর্পিত ”ক” ও ”খ” তপশিল জমির দির্ঘদিনের হয়রানি বন্ধ করাসহ ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের অঙ্গিকার করেন। তিনি বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে তিনি নিজ উদ্যোগে জনগণকে সাথে নিয়ে তার দেয়া ১৬ দফা বাস্তবায়ন করবেন। তিনি আরো বলেন, যদি তিনি নির্বাচিত না হতে পারেন, তবুও তিনি জনগণকে সাথে নিয়ে এই ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের জন্য অতিতের ন্যায় আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবেন।

সংবাদ সম্মেলনে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্কাস পাটির ফুলবাড়ী শাখার সভাপতি ও কৃষকনেতা মোশারফ হোসেন বাবু, কৃষকনেতা আহাদ আলী খোকা, হাসিম রেজা, সুলতান হোসেন, ছাত্রনেতা সজেদুল ইসলামসহ বিভিন্ন স্থরের নেতা-কর্মিগণ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে