১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো...

ফুুলবাড়ীতে নিরাপদ সড়ক কর্মসুচীর উদ্বুদ্ধকরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

 মেহেদী হাসান উজ্জল, ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি। সমকালনিউজ২৪

দিনাজপুরের ফুুলবাড়ীতে নিরাপদ সড়ক কর্মসুচীর উদ্বুদ্ধকরন ও শিক্ষণ বিষয়ক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ফুলবাড়ী পৌরসভার আয়োজনে,বাংলাদেশ সরকার ও জাপান আন্তর্জাতিক সহায়াতা সংস্থা জাইকার অর্থায়নে পৌর কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় বিভিন্ন শ্রেনি পেশার ব্যাক্তিবর্গদের নিয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত দিন ব্যাপী এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সকালে পৌরসভা চত্বর থেকে সচেতনতা মুলক এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনোরায় পৌরসভা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে পৌরসভা সভাকক্ষে পৌর মেয়র মুরতুজা সরকার মানিক এর সভাপত্বিতে,নিরাপদ সড়ক উদ্বুদ্ধকরন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলজিইডির দিনাজপুর অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মালেক সরকার ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবিদেপ,এলজিইডি সদর দপ্তর ঢাকা এর উপ-প্রকল্প পরিচালক আনোয়ার হোসেন, দিনাজপুর অঞ্চলের উপ-প্রকল্প পরিচালক লুৎফর রহমান,ফুলবাড়ী পৌরসাভার সহকারী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী,নিরাপদ সড়ক চাই দিনাজপুর জেলা শাখার সাধারাণ সম্পাদক হারুন উর-রশিদসহ আরো অনেকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে